Advertisement
০১ মে ২০২৪
Heavy Rainfall

জলমগ্ন রাস্তায় আটকে পড়ল কলেজের বাস, আপৎকালীন জানলা দিয়ে বার করা হল পড়ুয়াদের

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, সাবওয়ের মধ্যে দিয়ে যাচ্ছিল বাসটি। রাস্তায় প্রচুর জল জমে থাকায় সেটি আটকে পড়ে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাসের পাদানি পর্যন্ত তখন ডুবে রয়েছে নোংরা জলে।

An image of the bus incident

কলেজ বাসের আপৎকালীন দরজা দিয়ে উদ্ধার করা হল ছাত্র-ছাত্রীদের। ছবি:  টুইটার।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আমদাবাদ শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ২৩:১১
Share: Save:

সোমবার সকাল থেকে গুজরাতের নাদিয়াড়ে ভারী বৃষ্টি। তার জেরে বেশ কিছু জায়গায় জল জমে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। সেই জলেই আটকে গেল কলেজ বাস। আপৎকালীন দরজা দিয়ে উদ্ধার করা হল ছাত্র-ছাত্রীদের। উদ্ধারের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, সাবওয়ের মধ্যে দিয়ে যাচ্ছিল বাসটি। রাস্তায় প্রচুর জল জমে থাকায় সেটি আটকে পড়ে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাসের পাদানি পর্যন্ত তখন ডুবে রয়েছে নোংরা জলে। শেষ পর্যন্ত আপৎকালীন জানলা দিয়ে পড়ুয়াদের বাস থেকে বার করে আনা হয়। উদ্ধারকাজে এগিয়ে আসেন স্থানীয়রাও।

গত সপ্তাহের শেষে ঘূর্ণিঝড় ‘বিপর্যয়’-এর কারণে গুজরাতের উত্তরে বেশ কিছু অংশে ভারী বৃষ্টি হয়। বনস্কান্থা জেলার বেশ কিছু অংশে বন্যা হয়েছে। গত ১৫ জুন কচ্ছ উপকূলের কাছে গুজরাতের জখাউয়ে আছড়ে পড়ে ‘বিপর্যয়’। তার জেরে উপড়ে যায় বেশ কিছু গাছ, বিদ্যুতের খুঁটি। ভেঙে পড়ে কাঁচা বাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE