Advertisement
১১ মে ২০২৪
COVID-19

করোনায় মৃত্যু একমাত্র ছেলের, জমানো টাকা ভেঙে অন্য রোগীদের সাহায্য গুজরাতের দম্পতির

গত বছর রসিক মেহতা ও কল্পনা মেহতার ছেলের মৃত্যু হয় করোনায়। তার পরেই তাঁরা সিদ্ধান্ত নেন, স্থায়ী আমানত ভেঙে অন্যান্যদের সাহায্য করবেন।

ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১১:২৬
Share: Save:

একমাত্র ছেলের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। তাতে ভেঙে পড়লেও প্রৌঢ় দম্পতি সিদ্ধান্ত নেন অন্যান্য রোগীদের সাহায্য করার। আর তাই নিজেদের স্থায়ী আমানত ভেঙে অন্যান্য কোভিড রোগীদের সাহায্য করছেন তাঁরা।

গত বছর গুজরাতের আমদাবাদের বাসিন্দা রসিক মেহতা ও কল্পনা মেহতার ছেলের মৃত্যু হয় করোনায়। তার পরেই তাঁরা সিদ্ধান্ত নেন, ছেলের ভবিষ্যতের জন্য রাখা স্থায়ী আমানত ভেঙে অন্যান্যদের সাহায্য করবেন। সেই মতো কাজ শুরু করেন তাঁরা।

জানা গিয়েছে, নিভৃতবাসে থাকা ২০০ জনের বেশি রোগীকে পিপিই কিট, খাবার ও অন্যান্য সরঞ্জাম দিয়ে সাহায্য করেছেন তাঁরা। সাড়ে ৩০০-র বেশি মানুষের টিকাকরণের দায়িত্ব নিয়েছেন। এমনকি করোনা রোগীদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য যাতে সমস্যা না হয়, তার জন্য তাঁদের গাড়িও ব্যবহার করতে দিয়েছেন দম্পতি।

এই ঘটনা সামনে আসার পরেই নেটমাধ্যমে তাঁদের প্রশংসা শুরু হয়েছে। একমাত্র ছেলের মৃত্যুর পর যে ভাবে অন্যান্য করোনা আক্রান্তদের সাহায্যের জন্য তাঁরা এগিয়ে এসেছেন, তাকে কুর্নিশ জানিয়েছেন সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Gujarat COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE