Advertisement
০২ মে ২০২৪
Gangrape

পরিচারিকার কাজের টোপ দিয়ে মহিলাকে গণধর্ষণ গুজরাতে, গ্রেফতার তিন

পুলিশ সূত্রে খবর, বরোদার খোড়িয়ানগরের বাসিন্দা ওই মহিলা। পরিচারিকার কাজের খোঁজ করছিলেন তিনি। কয়েক জনকে বলেও রেখেছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৭
Share: Save:

গুজরাতের বরোদায় এক মহিলাকে পরিচারিকার কাজ পাইয়ে দেওয়ার নামে বাড়িতে ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল তিন জনের বিরুদ্ধে। মহিলার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বরোদার খোড়িয়ানগরের বাসিন্দা ওই মহিলা। পরিচারিকার কাজের খোঁজ করছিলেন তিনি। কয়েক জনকে বলেও রেখেছিলেন। সের রকম এলাকার এক রিকশাচালককেও মহিলা কাজের বিষয়টি জানিয়েছিলেন। তখন তাঁর কাছ থেকে ফোন নম্বর নেন রিকশাচালক। সঙ্গে জানিয়ে দেন, এ রকম কোনও কাজের সন্ধান পেলে তিনি ফোন করে জানাবেন।

মহিলার কাছ থেকে ফোন নম্বর নেওয়ার আধ ঘণ্টার মধ্যেই তাঁকে ফোন করেন রিকশাচালক। মহিলাকে তিনি জানান, একটি বাংলোয় পরিচারিকার কাজ রয়েছে। যদি কাজ করতে চান, তা হলে ওই বাংলোয় গিয়ে কথা বলতে হবে। শুধু তাই-ই নয়, অভিযোগ, তার পর রিকশাচালকই মহিলাকে বাংলোতে নিয়ে যাওয়ার নামে একটি নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে আগে থেকেই আরও দু’জন ছিলেন। অভিযোগ, ওই রিকশাচালক এবং তাঁর দুই সঙ্গী তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে জোর করে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানেই তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

তাঁর সঙ্গে হওয়া ঘটনার কথা কন্যাকে জানান মহিলা। তার পর তাঁরা স্থানীয় থানায় যান এবং গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ পাওয়ার পরই চারটি দল গঠন করে তদন্তে নামে পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE