Advertisement
০৪ মে ২০২৪
Murder

Gurugram Murder: খাবার পরিবেশনে গলদ, মানসিক ভাবে অসুস্থ স্ত্রীকে শ্বাসরোধ করে খুন স্বামীর

বুধবার সন্ধ্যায় দীপক পুলিশকে জানান যে, তাঁর স্ত্রী পুনম(৫৮) আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুনমের মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ০৯:৪৫
Share: Save:

খাবার পরিবেশন নিয়ে বাক-বিতণ্ডা। আর তার জেরেই স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল এক ৫৯ বছর বয়সি প্রৌঢ়ের বিরুদ্ধে। গুরুগ্রামের সূর্য বিহার কলোনিতে বুধবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত দীপক খিরবাত এক জন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় দীপক তাদের জানান যে তাঁর স্ত্রী পুনম(৫৮) আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুনমের মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে। তাঁরা যে বাড়িটিতে থাকতেন তার আশেপাশের ঘরগুলিতে আরও ভা়ড়াটেরা থাকেন বলেও পুলিশ জানিয়েছে।

পরে মৃতার মেয়ে মান্যতা, ঘটনাস্থলে পৌঁছে থানায় অভিযোগ দায়ের করেন। মান্যতার অভিযোগ, তাঁর মা মানসিক ভাবে অসুস্থ ছিলেন এবং সম্পূর্ণ ভাবে সুস্থ হননি। মান্যতা আরও জানান, তাঁকে তাঁর মা মাঝেমধ্যেই ফোন করতেন এবং বলতেন যে তাঁর ভাড়াটেরা ভাল নন। ভাড়াটেরা তাঁকে খুন করতে পারে বলেও তাঁর মা তাঁকে ফোনে বলতেন। পুলিশ অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে তথ্য উঠে আসে যে, পুনমকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে এবং তাঁর সারা শরীরে পেরেকের আঁচড়ের দাগও ছিল। এর পরই জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মৃতার স্বামী দীপককে আটক করে।

পুলিশি জিজ্ঞাসাবাদে দীপক স্বীকার করেন, তাঁর স্ত্রী ঠিক করে খাবার পরিবেশন করতে পারছিলেন না। আর তা নিয়ে দু’জনের মধ্যে ঝগড়ার পর তিনিই মানসিক ভাবে অসুস্থ তাঁর স্ত্রীকে রাগের বশে খুন করেন। এর পরই পুলিশ অভিযুক্ত দীপককে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Gurugram Husband Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE