Advertisement
০৭ মে ২০২৪
Gurugram

বহুতলে আগুন, ঘুমন্ত মাকে রেখেই নেমে এলেন বাবা, মেয়ে, দমবন্ধ হয়ে মৃত্যু বৃদ্ধার

গুরুগ্রামের ওই বিলাসবহুল আবাসনে ভোর সাড়ে ৩টে নাগাদ আগুন লাগে। আবাসনের যে অংশে আগুন লাগে, সেখান থেকে মোট দু’জনকে সুস্থ অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন দমকলের আধিকারিকেরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৮:০৫
Share: Save:

গুরুগ্রামের এমজি রোড এলাকায় একটি বহুতলে আগুন লেগে ৬৫ বছরের এক বৃদ্ধার মৃত্যু হল বৃহস্পতিবার সকালে। তবে অগ্নিদগ্ধ হয়ে ওই বৃদ্ধার মৃত্যু হয়নি বলেই প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। দমবন্ধ হয়ে তিনি মারা গেছেন বলে মনে করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুরুগ্রামের ওই বিলাসবহুল আবাসনের ন’ তলায় ভোর সাড়ে ৩টে নাগাদ আগুন লাগে। তার পর দমকলকে খবর দেওয়া হয়। আবাসনের যে অংশে আগুন লাগে, সেখান থেকে মোট দু’জনকে সুস্থ অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন দমকলের আধিকারিকরা। যাঁদেরকে উদ্ধার করা হয়, তাঁরা হলেন বিনয় কুমারী গুপ্ত এবং তাঁর অশীতিপর বাবা। দমকলের চারটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু পরে বিনয় কুমারী জানান, বন্ধ ঘরের মধ্যে ঘুমোচ্ছেন তাঁর বৃদ্ধা মা। তার কথা শুনে দমকলের আধিকারিকরা দরজা ভেঙে অচেতন অবস্থায় বৃদ্ধা পুষ্পা গুপ্তকে উদ্ধার করে নিয়ে আসেন। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে শর্ট সার্কিট থেকেই ওই আবাসনে আগুন লেগেছিল। দমকলেরও অনুমান, এলইডি আলোর বোর্ড থেকে শর্ট সার্কিট হয়েই আগুন দ্রুত ছড়িয়ে পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE