Advertisement
০২ মে ২০২৪
Murder

মদ খেতে বারণ করেছিলেন স্ত্রী, রাগে উনুনে মুখ ঢুকিয়ে দেন স্বামী! ১৫ মাস পর ধৃত অভিযুক্ত

২০২১ সালের ৬ অগস্ট সকালে মদ খাওয়া নিয়ে স্ত্রীয়ের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন অভিযুক্ত যুবক পিকু। তাঁকে মদ খেতে নিষেধ করেছিলেন তাঁর স্ত্রী কল্পনা।

পুলিশের হাতে ধৃত পিকু।

পুলিশের হাতে ধৃত পিকু। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৯:১৭
Share: Save:

স্ত্রীকে পুড়িয়ে খুন করার অভিযোগে পুলিশ তাঁকে খুঁজছিল দু’বছরেরও বেশি সময় ধরে। অবশেষে হরিয়ানা পুলিশের হাতে ধরা পড়লেন অভিযুক্ত সেই যুবক। পুলিশের হাত থেকে বাঁচতে বার বার ঠিকানা বদল করেছিলেন তিনি। তাঁর সন্ধান পেতে পুলিশ ৫ হাজার টাকার পুরস্কার ঘোষণাও করেছিল।

২০২১ সালের ৬ অগস্ট সকালে মদ খাওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন অভিযুক্ত যুবক পিকু। তাঁকে মদ খেতে নিষেধ করেছিলেন তাঁর স্ত্রী কল্পনা। এতেই রেগে গিয়ে স্ত্রীর মুখ জ্বলন্ত উনুনের ভিতর ঢুকিয়ে দেন পিকু। শুধু তা-ই নয়, ফুটন্ত তেল ঢেলে দেন স্ত্রীয়ের মুখে। গুরুতর আহত অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশের হাত থেকে বাঁচতে গা ঢাকা দিয়েছিলেন পিকু। এই কয়েক মাসে কখনও রাজস্থান, কখনও পঞ্জাবে গিয়ে থাকছিলেন তিনি। আদতে উত্তরপ্রদেশের বুলন্দশহরের বাসিন্দা হলেও কাজের সূত্রে হরিয়ানার ফরিদাবাদে থাকতেন তিনি। সেখানেই দিনমজুরির কাজ করতেন পিকু এবং তাঁর স্ত্রী কল্পনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছু দিন আগে গোপন সূত্রে খবর আসে যে হরিয়ানার ফরিদাবাদে রয়েছেন পিকু। তার পরই আটঘাট বেঁধে তাঁকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের কাছে জেরায় স্ত্রীকে খুন করার কথা স্বীকার করেছেন পিকু। এ-ও জানিয়েছেন যে, তাঁর ৬ বছরের দাম্পত্য জীবনে মদ খাওয়া নিয়ে বারবারই অশান্তি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Haryana Drink
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE