Advertisement
০২ মার্চ ২০২৪
Mumbai Rape Case

‘শরীর দাও, না হলে কাজ ছাড়ো’, মুম্বইয়ে মেক্সিকোর মহিলাকে চার বছর ধরে ধর্ষণের অভিযোগ

মেক্সিকোর মহিলার কাছ থেকে অভিযোগ পাওয়ার পরেই ধর্ষণ-সহ একাধিক মামলায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। গ্রেফতার হয়েছেন অভিযুক্ত।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

শরীর না দিলে থাকবে না চাকরি! রীতিমতো এমন হুমকি দিয়েই মেক্সিকোর এক মহিলাকে চার বছর ধরে ধর্ষণ করার অভিযোগ উঠল মুম্বইয়ের এক যুবকের বিরুদ্ধে। মহিলার অভিযোগের ভিত্তিতে গত শনিবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের তরফে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক মুম্বইয়ের একটি পানশালায় ডিজে হিসাবে কাজ করেন। ওই পানশালাতেই ডিজে হিসাবে কাজ করতেন আদতে মেক্সিকোর বাসিন্দা ওই মহিলা। গত সপ্তাহে বান্দ্রা থানায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানান তিনি।

এক পুলিশ আধিকারিক এই প্রসঙ্গে জানান, অভিযুক্ত ব্যক্তি অভিযোগকারিণীর ম্যানেজার ছিলেন। ২০১৭ সাল থেকে দু’জনের আলাপ ছিল। ২০১৯ সাল থেকে নানা অছিলায় মেক্সিকোর ওই মহিলাকে অভিযুক্ত ধর্ষণ করেন বলে অভিযোগ। পুলিশের কাছে অভিযোগকারিণী বলেন, “২০১৭ সালে সমাজমাধ্যমে আমাদের আলাপ। ২০১৯ সাল থেকে আমায় নানা কারণে ও ধর্ষণ করেছে।”

পুলিশকে অভিযোগকারিণী এ-ও জানান যে, সহবাসে রাজি না হলে চাকরি থাকবে না বলে হুমকি দেওয়া হত। ২০২০ সালে অন্য এক জনকে বিয়ে করার পরেও অভিযুক্ত তাঁকে ফোনে অশ্লীল ছবি পাঠিয়ে গিয়েছেন বলে দাবি অভিযোগকারিণীর। অভিযোগ পাওয়ার পরেই ধর্ষণ-সহ একাধিক মামলায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। গ্রেফতার হয়েছেন অভিযুক্ত। তবে তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE