Advertisement
১৯ এপ্রিল ২০২৪
headmaster

Teacher: শিক্ষিকাকে চটি দিয়ে মার প্রধানশিক্ষকের! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সাসপেন্ড করা হল

অভিযুক্ত প্রধানশিক্ষকের নাম অজিত কুমার। অভিযোগ, শুক্রবার সকালে স্কুলে যেতেই পার্শ্বশিক্ষিকা সীমা দেবীকে চটি দিয়ে মারেন।

পার্শ্বশিক্ষিকাকে মারধরের সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

পার্শ্বশিক্ষিকাকে মারধরের সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১২:০৩
Share: Save:

স্কুলের ভিতরেই এক পার্শ্বশিক্ষককে (শিক্ষা মিত্র) চটি দিয়ে মারার অভিযোগ উঠল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। সকলের সামনে ওই পার্শ্বশিক্ষককে পর পর আঘাত করতে থাকেন তিনি। অভিভাবকদের কয়েক জন প্রধানশিক্ষককে নিরস্ত করেন। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুর খেরির মহানগুখেড়া প্রাথমিক বিদ্যালয়ে।

অভিযুক্ত প্রধানশিক্ষকের নাম অজিত কুমার। অভিযোগ, শুক্রবার সকালে স্কুলে যেতেই পার্শ্বশিক্ষক সীমা দেবীকে চটি দিয়ে মারেন। কিন্তু কেন তাঁকে মারলেন প্রধানশিক্ষক, বিষয়টি স্পষ্ট নয় বলে জানিয়েছেন জেলার প্রাথমিক শিক্ষা আধিকারিক লক্ষ্মীকান্ত পাণ্ডে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই প্রধানশিক্ষককে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন ওই শিক্ষা আধিকারিক।

জেলা প্রাথমিক শিক্ষা সংসদ সূত্রে জানানো হয়েছে, এক জন শিক্ষক হয়ে আর জন শিক্ষককে এভাবে মারা মোটেই কাম্য নয়। অভিযুক্ত শিক্ষক রাজ্যের শিক্ষা দফতরের ভাবমূর্তি নষ্ট করেছেন। শিক্ষকদের জন্য যে নিয়ম রয়েছে, তা লঙ্ঘন করেছেন প্রধানশিক্ষক। পাণ্ডে জেলার সমস্ত স্কুলকে সতর্কবার্তা দিয়েছেন, এ ধরনের ঘটনা কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। যদি কারও বিরুদ্ধে অভিযোগ ওঠে, তাঁর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

headmaster Para Teacher beaten UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE