Advertisement
০৪ মে ২০২৪

Mumbai Rain: প্রবল বৃষ্টি-যানজট, ঘোড়ায় চেপে খাবার পৌঁছে দিলেন ডেলিভারি বয়!

ভারী বৃষ্টিতে ভাসছে মুম্বই। জল জমার কারণে অনেক রাস্তায় যান চলাচল বন্ধ। খাবার পৌঁছাতে ঘোড়ায় চেপে বসলেন এক ডেলিভারি বয়।

ঘোড়ায় চেপে ছুটেছে সুইগি ডেলিভারি বয়।

ঘোড়ায় চেপে ছুটেছে সুইগি ডেলিভারি বয়। — ছবি ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৫:২৯
Share: Save:

ঘোড়ায়ে চেপে ছুট।

জল-ঝড়-বৃষ্টি কিছুই আটকাতে পারেনি। নিজের কর্তব্যে তিনি অনড়। গাড়ি চলবে না! কুছ পরোয়া নেই! ঘোড়া ছুটিয়ে চললেন খাবার পৌঁছে দিতে। এক ডেলিভারি বয়ের এই কাণ্ড ভাইরাল নেটমাধ্যমে। মুম্বইয়ের ঘটনা।

ভিডিয়োয় দেখা গেল, পিঠে খাবার সরবরাহকারী সংস্থার দেওয়া ব্যাগ নিয়ে সাদা ঘোড়ায় চেপে চলছেন এক ব্যক্তি। পিছনে কোনও গাড়ি থেকে তোলা হয়েছে সেই ভিডিয়ো। নেটমাধ্যমে এক জন লিখলেন, ‘একেই বলে শাহি ডেলিভারি।’ আর এক জন লিখলেন, ‘আশা করি পিৎজা ডেলিভারি করছেন না এই ছেলেটি।’

সপ্তাহের শুরু থেকেই মুম্বইয়ে তুমুল বৃষ্টি। দিল্লির হাওয়া অফিস কমলা সতর্কতা জারি করেছে। ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। কলবাদেবী আর সিয়নে দু’টি বাড়ি ভেঙে পড়েছে। যদিও হতাহতের খবর নেই। রাস্তায় জল জমার কারণে ১২টি রুটের বাস বিকল্প পথে চলছে। পাঁচ থেকে ১৫ মিনিট দেরিতে চলছে ট্রেন। তার মধ্যে ডেলিভারি বয়ের ওই কীর্তি ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE