Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Delhi

Delhi Police: বিদ্বেষমূলক স্লোগান দেওয়ায় অভিযুক্ত হিন্দু রক্ষা দলের প্রধানের থানায় আত্মসমর্পণ

এর আগে পিঙ্কির একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছিল, তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যে।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৫:৫৯
Share: Save:

দিল্লির যন্তরমন্তরে বিদ্বেষমূলক স্লোগান দেওয়ায় অভিযুক্ত ছিলেন তিনি। হিন্দু রক্ষা দলের সেই প্রধান পিঙ্কি চৌধুরী মঙ্গলবার দিল্লির মন্দির মার্গ থানায় দুপুর আড়াইটে নাগাদ গিয়ে আত্মসমর্পণ করেন।

এর আগে পিঙ্কির একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছিল, তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যে। সাধারণ মানুষ চাইলে তিনি দিল্লি পুলিশের কাছে আত্মসমর্পণ করতে পারেন। ওই ভিডিয়োতেই পিঙ্কি জানিয়েছিলেন, মঙ্গলবার থানায় যাবেন। বলেছিলেন, ‘‘আমি আমার অবস্থানে অনড় রয়েছি। আমরা যন্তরমন্তরে কোনও নিয়মবিরুদ্ধ কাজ করিনি। মঙ্গলবার আত্মসমর্পণ করব। পুলিশকে তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করব।’’

ঘটনার শুরু যন্তরমন্তরে একটি প্রতিবাদ কর্মসূচিকে কেন্দ্র করে। ওই কর্মসূচিতে পিঙ্কি ও তাঁর দলের সমর্থকরা বিদ্বেষমূলক স্লোগান দিয়েছেন বলে অভিযোগ ওঠে। নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ভিডিয়ো। তার পরেই দিল্লি পুলিশ একটি অভিযোগ দায়ের করে। ঘটনায় ইতিমধ্যে আট জনকে গ্রেফতারও করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE