Advertisement
১৫ মে ২০২৪
Archana Nag

যৌনতার ফাঁদে ফেলে প্রতারণা, অর্চনা ও তাঁর স্বামীকে মুখোমুখি বসিয়ে জেরার ভাবনা ইডির

বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন ওড়িশার ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগ। প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর স্বামী জগবন্ধু চাঁদকেও।

বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন অর্চনা নাগ।

বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন অর্চনা নাগ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ২০:২৫
Share: Save:

ওড়িশার ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগের বিরুদ্ধে প্রতারণার অভিযোগের তদন্তে জোর তৎপরতা শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। প্রভাবশালীদের যৌনতার জালে জড়িয়ে তাঁদের ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগ উঠেছে অর্চনার বিরুদ্ধে। এই কারবারে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে অর্চনার স্বামী জগবন্ধু চাঁদকেও। ওই দম্পতিকে এ বার মুখোমুখি বসিয়ে জেরা করতে চান তদন্তকারীরা।

বর্তমানে অর্চনা ইডি হেফাজতে রয়েছেন। মঙ্গলবারই সেই হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। অন্য দিকে, জেলবন্দি রয়েছেন জগবন্ধু। তদন্তে অর্চনা সহযোগিতা করছেন না বলে অভিযোগ করেছে ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, জেরায় সে ভাবে মুখ খুলছেন না অর্চনা। ফলে তদন্তপ্রক্রিয়া এগোচ্ছে না বলে দাবি করেছেন তদন্তকারীরা। যদিও ইডির অভিযোগ অস্বীকার করেছেন অর্চনার আইনজীবী।

ইডি সূত্রে খবর, প্রভাবশালীদের যৌনতার ফাঁদে ফেলে লক্ষ লক্ষ টাকা হাতানোর প্রতারণাচক্রে অর্চনার স্বামীও সক্রিয় ভাবে জড়িত ছিলেন। দম্পতির কয়েক জন ঘনিষ্ঠও নজরে রয়েছেন তদন্তকারীদের। ঠিক কী ভাবে এই চক্র চালানো হত, এ নিয়ে বিশদে তথ্য পেতে চাইছেন তদন্তকারীরা। সে কারণেই এ বার অর্চনা ও তাঁর স্বামীকে মুখোমুখি বসিয়ে জেরা করার ভাবনা ইডির।

অর্চনা ও তাঁর স্বামীর গ্রেফতারের পর থেকেই এই ঘটনায় একের পর এক তথ্য পাওয়া গিয়েছে বলে দাবি করেছে ইডি। তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেনের হদিস পাওয়া গিয়েছে বলেও দাবি করা হয়েছে। এমনকি, যে প্রভাবশালীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে লক্ষ লক্ষ টাকা হাতাতেন বলে অভিযোগ উঠেছে অর্চনার বিরুদ্ধে, সেই প্রভাবশালীদের মধ্যে অনেক রাজনীতিকও রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Archana Nag national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE