Advertisement
২০ এপ্রিল ২০২৪
Hookah Bar

হুক্কা বার বন্ধ করে দিয়েছে পুলিশ, প্রতিবাদে থানায় ঢুকে ফিনাইল পান করলেন মালিক!

পুলিশ সূত্রে খবর, ঠাণের বাসিন্দা ৪১ বছর বয়সি এক হুক্কা বার মালিক সোমবার দুপুরে হেঁটে থানায় চলে যান। এর পর পকেট থেকে মোবাইল ফোন বের করে ভিডিয়ো রেকর্ড করা শুরু করেন।

Hookah bar operator attempts suicide in Police Station

ঠাণের বাসিন্দা ৪১ বছর বয়সি এক হুক্কা বার মালিক সোমবার দুপুরে হেঁটে থানায় চলে যান। মোবাইল ফোন বের করে ভিডিয়ো রেকর্ড করা শুরু করেন। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৮:১২
Share: Save:

অবৈধ ভাবে হুক্কা বার চালানোর অভিযোগে পুলিশ পদক্ষেপ করেছিল। বন্ধ করে দিয়েছিল হুক্কা বার। সেই বারের মালিক গিয়ে থানায় ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে।

পুলিশ সূত্রে খবর, ঠাণের বাসিন্দা ৪১ বছর বয়সি এক হুক্কা বার মালিক সোমবার দুপুরে হেঁটে থানায় চলে যান। এর পর পকেট থেকে মোবাইল ফোন বের করে ভিডিয়ো রেকর্ড করা শুরু করেন। উপস্থিত পুলিশকর্মীরা তখন উঠে দাঁড়িয়েছেন। তাঁরা দেখেন একটি ফিনাইল বোতলের ছিপি খুলে ঢকঢক করে পান করতে যান তিনি। পুলিশকর্মীরা তাঁকে বাধা দেন। কিন্তু ওই ব্যক্তি নাছোড়।

কেন এই কাণ্ড ঘটাচ্ছেন? পুলিশ জানতে চাওয়ায় ওই ব্যক্তি জানান, যে হুক্কা বার পুলিশ বন্ধ করে দিয়েছে, সেটা তাঁরই। অভিযোগ, এর পর পুলিশকে গালিগালাজ করতে শুরু করেন ওই ব্যক্তি। পুলিশ অবশ্য তাঁর হাত থেকে জোর করে ফিনাইল বোতল ছাড়িয়ে নেয়। পুলিশ সূত্রে খবর, প্রাথমিক চিকিৎসার পর ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় ওই হুক্কা বার মালিককে গ্রেফতার করেছে পুলিশ। আত্মহত্যার চেষ্টার অভিযোগে হুক্কা বার মালিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৯ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hookah Bar Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE