Advertisement
২২ জুলাই ২০২৪
Couple

সুগন্ধী মেখেছ কেন? রাগে স্ত্রীকে গুলি করলেন স্বামী, তার পর থেকেই বেপাত্তা, গোয়ালিয়রে চাঞ্চল্য

শনিবার সকালে কোথাও বেরোচ্ছিলেন দম্পতি। কিন্তু স্ত্রীর সাজগোজ দেখে আপত্তি করেন স্বামী মহেন্দ্র। কেন স্ত্রী গায়ে সুগন্ধী মেখেছেন তা নিয়ে তর্কাতর্কি চলাকালীনই মহেন্দ্র গুলি চালান।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গোয়ালিয়র শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৮:১৭
Share: Save:

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ায় চলল গুলি! জানা গিয়েছে, মধ্যপ্রদেশের গোয়ালিয়রে সুগন্ধী মাখা নিয়ে নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া বেধে যায় স্বামীর। তার পরেই গুলি। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি স্ত্রী। পলাতক স্বামীর খোঁজে চলছে পুলিশি তল্লাশি।

আট বছর আগে গোয়ালিয়রের গণেশপুরার বিজোইলি থানা এলাকার বাসিন্দা নীলমের সঙ্গে বিয়ে হয় মহেন্দ্র জাটভের। মহেন্দ্র চুরির দায়ে চার বছর জেলে ছিলেন। সেই সময় নীলম তাঁর মা, বাবার সঙ্গে থাকছিলেন। সম্প্রতি সাজা শেষে মুক্তি পান মহেন্দ্র। নীলমও বাপেরবাড়ি ছেড়ে মহেন্দ্রর সঙ্গে থাকতে শুরু করেন। গোলমালের সূত্রপাত শনিবার। স্বামী, স্ত্রী বাইরে যাবেন বলে বেরোচ্ছিলেন। সেই সময় স্ত্রীর সাজগোজের বাহার নিয়ে আপত্তি করেন মহেন্দ্র। কেন গায়ে সুগন্ধী মেখেছেন স্ত্রী, তা নিয়ে গোলমাল শুরু হয় দম্পতির মধ্যে। অভিযোগ, সেই সময় রাগের মাথায় মহেন্দ্র বন্দুক বার করে গুলি করেন স্ত্রী নীলমকে। বুকে গুলি লাগে, রক্তাক্ত অবস্থায় বাড়িতেই লুটিয়ে পড়েন নীলম। তা দেখে পালিয়ে যান স্বামী মহেন্দ্র।

এ দিকে গুলি চলার আওয়াজ পেয়ে ছুটে আসেন নীলমের ভাই। তিনিই অন্যান্য আত্মীয়দের ডেকে পাঠান। তড়িঘড়ি নীলমকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর চিকিৎসা চলছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মহেন্দ্রের সন্ধানে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Firing Perfume
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE