Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Abhinandan Varthaman

সহকর্মীদের সঙ্গে সেলফি তোলার আনন্দে মাতলেন অভিনন্দন বর্তমান

সেখানে তাঁকে পেয়ে সহকর্মীদের মধ্যে নিজস্বী তোলার হিড়িক পড়ে যায়। সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অভিনন্দন বর্তমান। অলঙ্করণে তিয়াসা দাস।

অভিনন্দন বর্তমান। অলঙ্করণে তিয়াসা দাস।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ১৫:৪১
Share: Save:

বালাকোট হামলার পর পাক সেনাবাহিনীর হাতে বন্দি হন ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। তার পর থেকেই অভিনন্দনকে নিয়ে উত্তাল হয়েছিল আসমুদ্র হিমাচল। ভারতে ফিরে পর্যাপ্ত বিশ্রামের পর ফের বায়ুসেনার ছাউনিতে নিজের সহকর্মীদের সঙ্গে সম্প্রতি দে‌খা করতে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁকে পেয়ে সহকর্মীদের মধ্যে নিজস্বী তোলার হিড়িক পড়ে যায়। সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

ছুটি কাটিয়ে ফিরে জম্মু ও কাশ্মীরে তাঁর সহকর্মীদের সঙ্গে দেখা করেছেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বহুদিন পর বন্ধুদের মাঝে ফিরে গিয়ে চুটিয়ে আনন্দ করছেন তিনি। সহকর্মীদের দাবি মেনে সকলের সঙ্গেই ন নিজস্বীও তুলেছেন তিনি। যদি প্রত্যেকটা নিজস্বী তোলার আগে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘এটাই শেষ কিন্তু, আর নয়!’’ ছবি তোলা পর্বের পর অভিনন্দনের সঙ্গে ভারতীয় বায়ুসেনার বাকি জওয়ানদের সঙ্গে ‘ভারত মাতা কি জয়’বলে ধ্বনি দেন।

তবে এই সেলফি অভিনন্দন শুধুমাত্র তাঁর সহকর্মীদের জন্য তোলেননি। তুলেছেন বায়ুসেনায় কর্মরত অফিসারদের পরিবারের জন্য। তাই এই নিজস্বী তোলা নিয়ে অভিনন্দন তাঁর সহকর্মীদের বলেছেন, ‘‘এই সমস্ত ফটোগ্রাফ আপনাদের জন্য নয়। আপনাদের পরিবারের জন্য, যাঁদের সঙ্গে আমি দেখা করতে পারিনি। আপনারা এবং আপনাদের পরিবারের সবাই আমার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করেছেন।আমি আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই।”

দেখুন অভিনন্দনের সেলফি তোলার সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: মাঝ রাস্তায় ডিম পাড়ছে বিশাল গোখরো! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.