×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

সহকর্মীদের সঙ্গে সেলফি তোলার আনন্দে মাতলেন অভিনন্দন বর্তমান

সংবাদ সংস্থা
শ্রীনগর ০৬ মে ২০১৯ ১৫:৪১
অভিনন্দন বর্তমান। অলঙ্করণে তিয়াসা দাস।

অভিনন্দন বর্তমান। অলঙ্করণে তিয়াসা দাস।

বালাকোট হামলার পর পাক সেনাবাহিনীর হাতে বন্দি হন ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। তার পর থেকেই অভিনন্দনকে নিয়ে উত্তাল হয়েছিল আসমুদ্র হিমাচল। ভারতে ফিরে পর্যাপ্ত বিশ্রামের পর ফের বায়ুসেনার ছাউনিতে নিজের সহকর্মীদের সঙ্গে সম্প্রতি দে‌খা করতে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁকে পেয়ে সহকর্মীদের মধ্যে নিজস্বী তোলার হিড়িক পড়ে যায়। সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ছুটি কাটিয়ে ফিরে জম্মু ও কাশ্মীরে তাঁর সহকর্মীদের সঙ্গে দেখা করেছেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বহুদিন পর বন্ধুদের মাঝে ফিরে গিয়ে চুটিয়ে আনন্দ করছেন তিনি। সহকর্মীদের দাবি মেনে সকলের সঙ্গেই ন নিজস্বীও তুলেছেন তিনি। যদি প্রত্যেকটা নিজস্বী তোলার আগে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘এটাই শেষ কিন্তু, আর নয়!’’ ছবি তোলা পর্বের পর অভিনন্দনের সঙ্গে ভারতীয় বায়ুসেনার বাকি জওয়ানদের সঙ্গে ‘ভারত মাতা কি জয়’বলে ধ্বনি দেন।

তবে এই সেলফি অভিনন্দন শুধুমাত্র তাঁর সহকর্মীদের জন্য তোলেননি। তুলেছেন বায়ুসেনায় কর্মরত অফিসারদের পরিবারের জন্য। তাই এই নিজস্বী তোলা নিয়ে অভিনন্দন তাঁর সহকর্মীদের বলেছেন, ‘‘এই সমস্ত ফটোগ্রাফ আপনাদের জন্য নয়। আপনাদের পরিবারের জন্য, যাঁদের সঙ্গে আমি দেখা করতে পারিনি। আপনারা এবং আপনাদের পরিবারের সবাই আমার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করেছেন।আমি আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই।”

Advertisement

দেখুন অভিনন্দনের সেলফি তোলার সেই ভিডিয়ো-


Advertisement