Advertisement
০৫ মে ২০২৪
Delhi hit and run

রেস্তরাঁ-ফেরত দিল্লি আইআইটির দুই গবেষক ছাত্রকে গাড়ির ধাক্কা, মৃত এক

এসডিএ বাজারের একটি রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন নওয়াজ খান (৩০) এবং অঙ্কুর শুক্ল (২৯)। দু’জনেই আইআইটি দিল্লিতে গবেষণা করেন। রেস্তরাঁ থেকে ফেরার সময় তাঁদের ধাক্কা দেয় গাড়িটি।

মঙ্গলবার রাতে দিল্লি আইআইটির কাছে দুই গবেষক ছাত্রকে ধাক্কা দেয় একটি গাড়ি।

মঙ্গলবার রাতে দিল্লি আইআইটির কাছে দুই গবেষক ছাত্রকে ধাক্কা দেয় একটি গাড়ি। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:৫১
Share: Save:

বেপরোয়া গাড়ির ধাক্কায় আবারও মৃত্যু দিল্লিতে। মঙ্গলবার রাতে দিল্লি আইআইটির কাছে দুই গবেষক ছাত্রকে ধাক্কা দেয় একটি গাড়ি। তাতে মৃত্যু হয় এক জনের। অন্য জন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১১টা ১৫ মিনিট নাগাদ হয় দুর্ঘটনা। এসডিএ বাজারের একটি রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন নওয়াজ খান (৩০) এবং অঙ্কুর শুক্ল (২৯)। দু’জনেই আইআইটি দিল্লিতে গবেষণা করেন। রেস্তরাঁ থেকে ফেরার সময় এক নম্বর গেটের সামনে তাঁদের ধাক্কা দেয় গাড়িটি। দু’জনকে দ্রুত সফদরজঙ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার সময় মৃত্যু হয় নওয়াজের। অঙ্কুরের পা ভেঙে গিয়েছে। সাকেতের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

দুর্ঘটনাস্থল থেকে কিছু দূরে গাড়িটিকে ফেলে পালিয়ে গিয়েছিলেন চালক। সেখানেই পড়ে রয়েছে গাড়ি। গাড়ির নম্বর দেখে চালকের খোঁজ চলছে। তদন্তে নেমেছে পুলিশ।

বর্ষবরণের রাতে দিল্লির রাস্তায় একটি স্কুটিকে ধাক্কা দেয় একটি গাড়ি। স্কুটি চালাচ্ছিলেন তরুণী। গাড়ির ধাক্কায় তিনি পড়ে যান। গাড়ির চাকায় তাঁর পা জড়িয়ে যায়। সেই অবস্থায় তাঁকে ১৩ কিলোমিটার টেনে নিয়ে যায় গাড়িটি। পরে অঞ্জলি সিংহ নামে তরুণীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Delhi hit and run Student IIT Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE