Advertisement
০৫ মার্চ ২০২৪
Crime News

চাকরি ছেড়ে দুবাই থেকে বিহারে! প্রেমিকার মন রাখতে চুরিও করেন যুবক, অবশেষে শ্রীঘরে ঠাঁই

প্রেমের টানে মোটা বেতনের চাকরি ছেড়ে দাগী অপরাধী হয়ে উঠেছেন যুবক। একটি চুরির ঘটনায় যুক্ত থাকার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

IIT student quits Dubai Job and becomes criminal to keep girlfriend happy.

প্রেমিকাকে খুশি করতেই অপরাধী হয়েছেন যুবক, স্বীকার করলেন পুলিশের কাছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:২৩
Share: Save:

প্রেমিকার মন রাখতেই অপরাধী হয়েছেন, দুবাই থেকে চাকরি ছেড়ে বিহারে চলে এসেছেন যুবক। অবশেষে যা হওয়ার তাই হল। পুলিশের জালে ধরা পড়ে গেলেন আইআইটির মেধাবী ছাত্র। তাঁকে গ্রেফতার করা হয়েছে চুরির দায়ে।

অভিযুক্তের নাম হেমন্ত কুমার রঘু। তিনি আইআইটি মাদ্রাজ থেকে পাশ করে দুবাইতে চলে গিয়েছিলেন। সেখানে মোটা বেতনের চাকরিও করেছেন দীর্ঘ দিন। কিন্তু প্রেমের ফাঁদে পড়ে সম্ভাবনাময় কেরিয়ার তাঁকে জলাঞ্জলি দিতে হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রঘু দুবাইতে এক নাইটক্লাবের নৃত্যশিল্পীর প্রেমে পড়েছিলেন। তরুণীকে তিনি নাইটক্লাবের কাজ ছেড়ে দিতে বলেছিলেন, যাতে তরুণী রাজিও হন। কিন্তু পাল্টা শর্তও খাড়া করেন যুবকের জন্য। তিনি যুবককে দুবাইয়ের চাকরি ছেড়ে বিহারে তাঁর দেশের বাড়িতে যেতে বলেন। প্রেমিকার কথা অনুযায়ী বিহারে চলে আসেন যুবক। তার পর সেই প্রেমিকার কথাতেই চুরি-ডাকাতি করে হয়ে ওঠেন দাগী অপরাধী।

আইআইটির ওই প্রাক্তন ছাত্রকে চুরির অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর সঙ্গে গ্রেফতার হয়েছেন আরও তিন জন দুষ্কৃতী। অভিযোগ, তাঁরা পরিকল্পনা করে এক মহিলার কাছ থেকে সুকৌশলে ২ লক্ষ ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন। ধৃতদের কাছ থেকে নগদ টাকা, অস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের জেরার মুখে যুবক জানিয়েছেন, গত ১৫ বছর ধরে তিনি যা টাকা জমিয়েছিলেন, সবটাই প্রেমিকাকে খুশি করার জন্য খরচ করে ফেলেছেন। রাজ্যের তাবড় অপরাধীদের সঙ্গে এখন তাঁর ওঠাবসা। একাধিক অপরাধমূলক কাজে তাঁর যোগ ছিল বলেও স্বীকার করে নিয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE