Advertisement
১৭ মে ২০২৪
Accidental Death

তিন মাস অসুখে কাবু, সেই অবসাদে ১৮ তলা থেকে ঝাঁপ! মুম্বইয়ে মৃত্যু মহিলার

পুলিশ জানিয়েছে, রিমা প্রায় ৩ মাস কঠিন কিছু অসুখে ভুগছেন। ৪৭ বছরের ওই মহিলা একাই আবাসনে থাকতেন। তাঁর আত্মীয়-পরিজনদের খোঁজ শুরু হয়েছে।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৫:৫৩
Share: Save:

দীর্ঘ দিন ধরে দুরারোগ্য অসুখে ভুগছিলেন। একটি বহুতল আবাসনের ১৮ থেকে পড়ে প্রাণ গেল ওই মহিলার। মুম্বইয়ের ভান্দুপের ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রিমা সোলাঙ্কি।

রবিবার ‘ত্রিবেণী সঙ্গম’ নামে একটি ২২ তলা আবাসনের সামনে মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। জানা যায়, মৃতা ওই আবাসনের বাসিন্দা। ১৮ তলা থেকে পড়েছেন তিনি। যদিও পুলিশের প্রাথমিক অনুমান, ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন রিমা। প্রতিবেশীরাও তেমনটা মনে করছেন। তবে তদন্ত শুরু হয়েছে।

সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশ জানিয়েছে, রিমা প্রায় ৩ মাস জটিল অসুখে ভুগছেন। ৪৭ বছরের ওই মহিলা একাই আবাসনে থাকতেন। তাঁর আত্মীয়-পরিজনদের খোঁজ শুরু হয়েছে। তবে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, অসুখের কারণে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন রিমা। তিনি ফ্ল্যাটের বাইরেও খুব একটা বার হতেন না। রবিবার সকালে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ অবশ্য দুর্ঘটনায় মৃত্যু— এই মর্মে একটি মামলা রুজু করেছে। তবে নিছক দুর্ঘটনা নাকি মহিলার মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Mumbai Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE