Advertisement
১০ মে ২০২৪
Bus Accident

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল স্কুলবাস, ঘটনাস্থলেই মৃত ২, আহতরা হাসপাতালে চিকিৎসাধীন

স্কুলবাসটি প্রয়াগরাজের জৌনপুর থেকে মানগড়ের দিকে যাচ্ছিল। দুই বেপরোয়া বাইকআরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। আহতদের অনেকেই সঙ্কটজনক অবস্থায়, বলছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৭:০১
Share: Save:

বেপরোয়া দুই বাইকআরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল স্কুলবাস। এই ঘটনায় মৃত্যু হয়েছে ২ স্কুলপড়ুয়ার। গুরুতর আহতের সংখ্যা ২৪ জনেরও বেশি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ জেলার সাইদাবাদ অঞ্চলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে প্রয়াগরাজের কান্তিদেবী জনতা বিদ্যালয়ের কিছু পড়ুয়াকে নিয়ে শিক্ষামূলক ভ্রমণে বেরিয়েছিল একটি স্কুলবাস। বাসটি জৌনপুর থেকে মানগড়ের দিকে যাচ্ছিল। সে সময় দুই বেপরোয়া বাইকআরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। পরে বাকিদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় গঙ্গানগর থানার ডিসিপি অভিষেক আগরওয়াল ও অন্যান্য পুলিশকর্মী। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য কাছের একটি প্রাথমিক চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহতদের নিয়ে যাওয়া হয় প্রয়াগরাজের এসআরএন হাসপাতালে। দুই বাইকআরোহীর চোটও গুরুতর বলে জানিয়েছে পুলিশ। ডিসিপি জানিয়েছেন, ক্ষয়ক্ষতির পরিমাণ এবং হতাহতের সংখ্যা এখনই বলা সম্ভব নয়। আহতদের অনেকের অবস্থাই সঙ্কটজনক বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE