Advertisement
০৪ মে ২০২৪
Mumbai

মুম্বইয়ে মুষলধারে বৃষ্টি, সকাল থেকে একনাগাড়ে ভিজছে বাণিজ্যনগরী, জলমগ্ন রাস্তাঘাটে নাজেহাল মানুষ

শনিবার সকালে মৌসম ভবন পূর্বাভাসে জানিয়েছে, মুম্বই শহর এবং পার্শ্ববর্তী এলাকায় আগামী ২৪ ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আকাশ মেঘলা থাকবে সারা দিন।

সকাল থেকে মুষলধারে বৃষ্টি।

সকাল থেকে মুষলধারে বৃষ্টি। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৩:২২
Share: Save:

সকাল থেকে মুষলধারে বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই শহরের একাধিক এলাকা। রাস্তায় জল জমে গিয়েছে। যার জেরে বাণিজ্যনগরীর স্বাভাবিক জীবনযাপন ব্যাহত সকাল থেকেই। আশার কথা শোনাতে পারেনি হাওয়া অফিসও।

শনিবার সকালে মৌসম ভবন পূর্বাভাসে জানিয়েছে, মুম্বই শহর এবং পার্শ্ববর্তী এলাকায় আগামী ২৪ ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আকাশ মেঘলা থাকবে সারা দিন। সেই সঙ্গে বইতে পারে ঝোড়ো হাওয়াও।

ইতিমধ্যে জলমগ্ন মুম্বইয়ের ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। তাতে দেখা গিয়েছে, একনাগাড়ে বৃষ্টি হয়েই চলেছে। যান চলাচলের রাস্তা জলের তলায়। তার উপর দিয়েই চলছে বাস ও অন্যান্য গাড়ি। কেউ ছাতা মাথায় দিয়েছেন। কেউ পরেছেন রেনকোট। দিনের বেলাতেও গাড়ির হেডলাইট জ্বালিয়ে রাখতে হচ্ছে।

শুধু মুম্বই নয়, পশ্চিম ও দক্ষিণ ভারতের বিস্তীর্ণ এলাকায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন। ৭ থেকে ১০ অক্টোবর গুজরাত, পুদুচেরী, উত্তর কর্নাটকে ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মধ্য মহারাষ্ট্র এবং অন্ধ্রপ্রদেশের উপকূল এলাকায় বৃষ্টি হবে ৭ থেকে ৯ তারিখ পর্যন্ত। এ ছাড়া এই সময়ের মধ্যে কোঙ্কণ, গোয়া, তামিলনাড়ু, দক্ষিণ কর্নাটক, কেরলেও ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে।

মৌসম ভবন সূত্রের খবর, শনিবার মুম্বইয়ের সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Heavy Rainfall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE