Advertisement
০১ মে ২০২৪
IAF Fighter Jet Crash

বায়ুসেনার বিমান ভেঙে পড়ল মাথায়! মৃত্যু দুই মহিলার, জখম আরও এক

দুর্ঘটনাগ্রস্ত বায়ুসেনার বিমানটির চালক নিরাপদে রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। তাঁকে ভেঙে পড়া বিমান থেকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Indian Air Force Mig Fighter aircraft

দুর্ঘটনাগ্রস্ত বায়ুসেনার বিমানটির চালক নিরাপদে রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর ফাইল চিত্র

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১১:৫৩
Share: Save:

ভারতীয় বায়ুসেনার যুদ্ধ বিমান ভেঙে পড়ে মৃত্যু হল দুই সাধারণ নাগরিকের। সোমবার সকালে রাজস্থানের হনুমানগড়ে এই ঘটনা ঘটেছে। মহড়ারত একটি মিগ-২১ ফাইটার জেট বিমান ভেঙে পড়ে মৃত্যু হয় দুই মহিলার। জখম হন এক পুরুষও। যদিও দুর্ঘটনাগ্রস্ত বায়ুসেনার বিমানটির চালক নিরাপদে রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। তাঁকে ভেঙে পড়া বিমান থেকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার সকালে মহড়া দেওয়ার জন্য রাজস্থানের সুরতগড় থেকে উড়েছিল বায়ুসেনার যুদ্ধবিমানটি। হনুমানগড়ের পুলিশ সুপার সুধীর চৌধুরী জানিয়েছেন, ঘটনাটি ঘটে বহ্লোলনগরে। মিগ ২১ যুদ্ধবিমানটি তার মহড়ার শেষ পর্যায়ে ছিল তখন। আচমকাই সেটি ভেঙে পড়ে বহ্লোলনগরের একটি বাড়ির ছাদে। প্রায় সঙ্গে সঙ্গেই ছাদ ভেঙে মৃত্যু হয় ওই বাড়ির বাসিন্দা দুই মহিলার। গুরুতর জখম হন ওই পরিবারের এক পুরুষ সদস্যও।

এই ঘটনায় ইতিমধ্যেই অনুসন্ধানের নির্দেশ দিয়েছে ভারতীয় বায়ুসেনা বাহিনী। বিমানটি হঠাৎ কী করে ভাঙল, তা খতিয়ে দেখা হচ্ছে। এর আগে জানুয়ারি মাসেও বায়ুসেনার দু’টি যুদ্ধবিমান সুখোই-৩০ এবং মিরাজ ২০০০ প্রশিক্ষণ পর্বে ভেঙে পড়ে। একটি মধ্যপ্রদেশের মোরেনায় অন্যটি এই রাজস্থানেরই ভরতপুরে। এক বিমানচালকদের মৃত্যুও হয় ওই দুর্ঘটনায়।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IAF Fighter Jet Air Crash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE