Advertisement
১৮ মে ২০২৪
Robbery

Special 26: ‘স্পেশাল ২৬’-এর ধাঁচে ডাকাতি, মাথায় বন্দুক ঠেকিয়ে লক্ষাধিক টাকা নিয়ে পালাল দুষ্কৃতীরা

ধৃত অন্যতম অভিযুক্ত প্রশান্তকুমার পাটিল জেরায় স্বীকার করেছেন, তিনি ও তাঁর ছ’জন সহযোগী মিলে এই ডাকাতি করেছেন।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২২:৫১
Share: Save:

বলিউড ছবি ‘স্পেশাল ২৬’-এর ধাঁচে প্রতারণা। মুম্বই পুলিশের বেশে তল্লাশি চালানোর নামে বাড়িতে ঢুকে মাথায় বন্দুক ঠেকিয়ে পাঁচ লক্ষ টাকার হাতানোর অভিযোগ উঠল রাজধানীতে। বুধবার বিকেলের এই ঘটনার তদন্তে নেমে দিল্লি, হরিয়ানা, মধ্যপ্রদেশ থেকে সাত জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্যে চার জন মুম্বই পুলিশের বেশে নেতাজি সুভাষ প্লেস কমপ্লেক্সের কাছে একটি সুস্বাস্থ্য কেন্দ্রে গিয়ে তল্লাশি চালাতে শুরু করেন। ওই দলে এক জন মহিলাও ছিলেন। পাঁচ ঘণ্টা ধরে তল্লাশি চালানো নামে লুট করতে থাকেন ওই চার জন। শেষে মাথায় বন্দুক ঠেকিয়ে পাঁচ লক্ষ টাকা নগদ, ল্যাপটপ, ১০টি মোবাইল ফোন এবং ব্যাঙ্কের নথি নিয়ে সেখান থেকে পালান অভিযুক্তেরা।

তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, ধৃত অন্যতম অভিযুক্ত প্রশান্তকুমার পাটিল জেরায় স্বীকার করেছেন, তিনি ও তাঁর ছ’জন সহযোগী মিলে এই ডাকাতি করেছেন। জেরায় তাঁর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই জ্যোতি ও নেহা নামে আরও দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও জাহিদ খান ও সঞ্জয় মানোচা নামে দু’জনকে মেওয়াট থেকে এবং ফয়জল ও ইমরান নামে দু’জনকে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করা হয়েছে।

দিল্লি পুলিশের ডিসিপি (উত্তর-পশ্চিম) ঊষা রঙ্গনানি বলেন, ‘‘অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা তদন্তে নামি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের পাকড়াও করা হয়েছে। ৭২ ঘণ্টার মধ্যে সাত জনকে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE