Advertisement
২৫ এপ্রিল ২০২৪
KCR

PM Modi: এত বই পড়ে এই শিক্ষা! মোদীকে স্বাগত জানাতে না আসায় মুখ্যমন্ত্রীকে তোপ বিজেপি-র

রাজ্য বিজেপি-র দাবি, এই কাজ করে প্রধানমন্ত্রীকে তো বটেই, দেশবাসীকে অপমান করেছেন মুখ্যমন্ত্রী কেসিআর। এ নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

কেসিআরকে আক্রমণ করে বিজেপির দাবি, এই অপমান সারা দেশের।

কেসিআরকে আক্রমণ করে বিজেপির দাবি, এই অপমান সারা দেশের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ২১:২১
Share: Save:

শনিবার তেলেঙ্গানার সামশাবাদে ২১৬ ফুট দীর্ঘ ‘স্ট্যাচু অব ইকুয়ালিটি’-র উদ্বোধনে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু হায়দরাবাদ বিমানবন্দরে মোদীকে নিতে না যাওয়ায় তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে কড়া আক্রমণ শানাল বিজেপি। তেলেঙ্গানা রাজ্য বিজেপির প্রতিক্রিয়া, ‘প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে মুখ্যমন্ত্রীর বিমানবন্দরে না যাওয়ার ঘটনার তীব্র নিন্দা করছি আমরা। কেসিআর, এটা আপনার সংস্কৃতি? আপনি দাবি করে থাকেন, ৮০ হাজার বই পড়েছেন। পড়ে এ সব শিখেছেন?’

উল্লেখ্য, বাজেট ঘোষণার দিনই গেরুয়া শিবিরকে কটাক্ষ করে কেসিআর বলেন, ‘‘বিজেপি-কে বঙ্গোপসাগরে নিক্ষেপ করা উচিত।’’ আর শনিবার তাঁর রাজ্যে প্রধানমন্ত্রীর কোনও কর্মসূচিতে হাজির ছিলেন না চন্দ্রশেখর। রাজনৈতিক মহলের একাংশের দাবি, এটা পরিকল্পিত ভাবেই করেছেন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী। এ দিকে বিজেপির দাবি, এমন নয় যে, কোনও বিশেষ কাজে ব্যস্ত ছিলেন কেসিআর। তিনি সারা দিন নিজের ‘ফার্ম হাউস’- এ ছিলেন। তেলেঙ্গানা রাজ্য বিজেপি-র দাবি, এই কাজ করে প্রধানমন্ত্রীকে তো বটেই, দেশবাসীকে অপমান করেছেন কেসিআর।

শনিবার হায়দরাবাদ বিমানবন্দরে যখন প্রধানমন্ত্রী নামেন, তাঁকে স্বাগত জানাতে আসেন তেলঙ্গানার রাজ্যপাল তামিলিসাই সুন্দররাজন, কেন্দ্রীয় মন্ত্রী জি কিষাণ রেড্ডি এবং রাজ্যের মন্ত্রী তালাসানি শ্রীনিবাস। কিন্তু অনুপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী কেসিআর। এ নিয়েই শুরু রাজনৈতিক তরজা। যদিও মুখ্যমন্ত্রী কেসিআর- এর অফিস থেকে বলা হয়, জ্বরের জন্য প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেননি তিনি। তবে বিতর্ক থেমে নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KCR PM Modi BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE