Advertisement
২৫ এপ্রিল ২০২৪
tunnel

কাশ্মীরের কিস্তওয়ারে সুড়ঙ্গে ধস, চাপা পড়ে মৃত্যু এক জনের, উদ্ধারে গিয়ে আটক ৬ উদ্ধারকারী

উদ্ধার হওয়া ব্যক্তিদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি পেশায় জেসিবি চালক। বাকি তিন জনকে নিরাপদে উদ্ধার করা গিয়েছে। কিন্তু ধসের ভিতরে এখনও আটকে উদ্ধারকারী দলের ছয় সদস্য।

কিস্তওয়ারে সুড়ঙ্গ-বিপর্যয়ে একজনের মৃত্যু, এখনও আটক ছয়।

কিস্তওয়ারে সুড়ঙ্গ-বিপর্যয়ে একজনের মৃত্যু, এখনও আটক ছয়। — টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ২২:০৩
Share: Save:

কাশ্মীরে আবার ধস। এ বার একটি বিদ্যুৎ প্রকল্পের টানেলে ধস নামল। চাপা পড়ে মৃত্যু হয়েছে এক জনের। ঘটনার পর উদ্ধারকারী দল ঢোকে সুড়ঙ্গে। তাঁদের অন্তত ছ’জন সেখানেই আটকে পড়েছেন বলে জানা গিয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় তাঁদের কাছে পৌঁছনোর চেষ্টা চলছে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

জম্মু-কাশ্মীরের কিস্তওয়ারে একটি বিদ্যুৎ কেন্দ্রের সুড়ঙ্গে শনিবার আচমকাই ধস নামে। ধসে চার জন চাপা পড়েন। খবর পেয়েই সুড়ঙ্গে ঢুকে পড়ে উদ্ধারকারী দল। তাঁরা সবাইকে উদ্ধার করার পর নিজেরাই আটকা পড়েন বলে জানা গিয়েছে। উদ্ধার হওয়া ব্যক্তিদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি পেশায় জেসিবিচালক বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিংহ। বাকি তিন জনকে নিরাপদে উদ্ধার করা গিয়েছে। কিন্তু ধসের ভিতরে এখনও আটকে উদ্ধারকারী দলের ৬ সদস্য।

তাঁদের উদ্ধারের জন্য রাতের অন্ধকারে আলো জ্বালিয়ে চলছে উদ্ধারকাজ। ঘটনাস্থলে এসে কাজ শুরু করেছে বিপর্যয় মোকাবিলা দল।

ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেছেন জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিন্‌হা। শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্রও। তিনি টুইটে লেখেন, ‘‘কিস্তওয়ারের ডিসির সঙ্গে কথা হয়েছে। র‌্যাটল বিদ্যুৎ কেন্দ্রের সুড়ঙ্গে এমন ধসের ঘটনায় এক জন জেসিবিচালকের মৃত্যু হয়েছে। উদ্ধারকারী দলের ৬ সদস্যও ধস নামা সুড়ঙ্গে আটকে পড়েছেন।’’

কী ভাবে ধসের ঘটনা ঘটল তা এখনও পরিষ্কার নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tunnel Jammu and Kashmir Accident landslide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE