Advertisement
০৪ মে ২০২৪
JCB Accident

রাস্তা থেকে ১৫০ ফুট খাদে গড়িয়ে গেল জেসিবি! চাপা পড়ে মৃত্যু যুবকের

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর বান্টি নামের ওই যুবককে সিমলার ইন্দিরা গান্ধী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ওই ঘটনায় জেসিবির চালক প্রেমচাঁদও আহত হয়েছেন।

JCB Falls into Gorge in Himachal Pradesh, one killed and one injured

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সিমলা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৬:১৮
Share: Save:

রাস্তা থেকে ১৫০ ফুট খাদে গড়িয়ে গেল জেসিবি। নির্মাণকাজে ব্যবহৃত বিশালাকার সেই যন্ত্র চাপা পড়ে মৃত্যু হল এক যুবকের। বুধবার হিমাচল প্রদেশের সিমলায় এই ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, সিমলার পাটগাহা এলাকায় একটি রাস্তা তৈরির কাজ চলছিল। সেখানেই ওই জেসিবিটি ব্যবহার করা হচ্ছিল। কাজ চলার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ১৫০ ফুট গভীর খাদে পড়ে যায় যন্ত্রটি। সেই ঘটনায় বান্টি ঠাকুর নামে এক যুবকের মৃত্যু হয়। এক জন আহত হয়েছেন বলেও পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর বান্টি নামক ওই যুবককে সিমলার ইন্দিরা গান্ধী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ওই ঘটনায় জেসিবি চালক প্রেমচাঁদও আহত হয়েছেন। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানিয়েছে, জেসিবির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার কারণেই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ তাঁর বিরুদ্ধে কর্তব্যে গাফিলতি-সহ একাধিক ধারায় মামলা করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident JCB himachal pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE