Advertisement
২০ এপ্রিল ২০২৪
JP Nadda

JP Nadda: পটনায় নিজের কলেজেই পড়ুয়াদের বিক্ষোভের মুখে নড্ডা, বিজেপি সভাপতিকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান

কলেজে পা রাখামাত্রই নড্ডাকে ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন আইসা-র সদস্যরা। ‘জেপি নড্ডা গো ব্যাক’ বলে স্লোগানও দিতে থাকেন তাঁরা।

নড্ডাকে ঘেরাও করে বিক্ষোভ।

নড্ডাকে ঘেরাও করে বিক্ষোভ। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৯:২১
Share: Save:

পটনায় নিজের পুরনো কলেজেই বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। তাঁকে ঘিরে কালো পতাকা দেখানো ছাড়াও ‘গো ব্যাক’ স্লোগানও দিতে থাকেন আন্দোলনকারী কলেজপড়ুয়ারা। তাঁদের দাবি, জাতীয় শিক্ষানীতি প্রত্যাহার করতে হবে। পাশাপাশি, পটনা বিশ্ববিদ্যালয়কে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ের স্তরে উন্নীত করার দাবিও তোলেন তাঁরা।

শনিবার পটনা কলেজের সেমিনার হলে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল নড্ডার। তবে তিনি কলেজে পা রাখামাত্রই তাঁকে কার্যত ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন অল ইন্ডিয়া স্টুডেন্টস ইউনিয়ন (আইসা)-এর সদস্যরা। ‘জেপি নড্ডা গো ব্যাক’ বলে স্লোগানও দিতে থাকেন তাঁরা। অভিযোগ, বিক্ষোভকারীদের হঠাতে তাঁদের উপর মৃদু লাঠিচার্জও করে পুলিশ। অবশেষে ভিড় সরিয়ে তাঁকে ঘটনাস্থল থেকে নিয়ে যান পুলিশকর্মীরা।

প্রসঙ্গত, পটনার এই কলেজ থেকেই রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক হয়েছিলেন নড্ডা। তাঁর বাবা এনএল নড্ডা পটনা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ছিলেন। ব্যক্তিগত স্তরে যোগসূত্রের পাশাপাশি রাজনৈতিক স্তরেও বিহারের সঙ্গে যোগ রয়েছে নড্ডার। বিহারে নীতীশ কুমার জেডিইউ সরকারের শরিক দল বিজেপি। এবং সে দলের সভাপতি হিসাবে নড্ডার বিরুদ্ধে এই কর্মসূচিতে কার্যত অস্বস্তিতে গেরুয়া শিবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE