Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata-Kangana: মমতা ‘তাড়কা’, জাভেদ ও শাবানার সঙ্গে সাক্ষাৎ ‘মাফিয়া’দের বৈঠক! আক্রমণ কঙ্গনার

দিল্লি সফরে গিয়ে বলিউডের গীতিকার জাভেদ আখতার ও অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে সাক্ষাৎ করেন মমতা। সেই সাক্ষাৎ নিয়েই কটাক্ষ করেছেন কঙ্গনা।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৭:০২
Share: Save:

নেটমাধ্যমে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁকে ‘তাড়কা’ বলে কটাক্ষ করেছেন তিনি। দিল্লি সফরে গিয়ে বলিউডের গীতিকার জাভেদ আখতার ও অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে সাক্ষাৎ করেন মমতা। সেই সাক্ষাৎ নিয়েই কটাক্ষ করেছেন কঙ্গনা। এই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে উল্লেখ করেছেন তিনি।

ফেসবুকে কঙ্গনা লেখেন, ‘জাভেদ আখতার ও শাবানা আজমি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন, যাঁকে সবাই তাড়কা নামে জানেন। এ বার আরও ছোট ছোট বৈঠক হবে। তার পরে বলিউডের মাফিয়ারা খানদের উপর চাপ দিয়ে ছোট প্রযোজনা সংস্থাগুলের ক্ষতি করবে।’ তিনি সবার মুখোশ খুলে দেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন কঙ্গনা।

এর আগে ’২১-এর বিধানসভা নির্বাচনের সময়ও মমতার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছিলেন কঙ্গনা। টুইট করে তিনি বলেন, ‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতার সবথেকে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ নন। তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’ সেই মন্তব্যের পরেও কঙ্গনার সমালোচনা শুরু হয়েছিল। একাধিক বিতর্কিত মন্তব্যের জন্য কঙ্গনার টুইটার অ্যাকাউন্টও বন্ধ করে দেওয়া হয়।

নেটমাধ্যমে করা কঙ্গনার পোস্ট

নেটমাধ্যমে করা কঙ্গনার পোস্ট

প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর সরকারের সমর্থক বলেই পরিচিত কঙ্গনা। বার বার নেটমাধ্যমে তার পরিচয় পাওয়া গিয়েছে। মহারাষ্ট্রের শিবসেনা সরকারের সঙ্গে তাঁর বিবাদ আদালতেও গড়িয়েছে। কঙ্গনা জাতীয় পুরস্কার পাওয়ার পরেও মোদী সরকারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার প্রসঙ্গ তুলে সমালোচনা করেছিলেন অনেকে। শুক্রবার উত্তরপ্রদেশের বালিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহ মমতাকে ‘লঙ্কিনী’ বলে উল্লেখ করেন। সেই মন্তব্য ঘিরেও বিতর্ক ছড়িয়েছিল। তার ২৪ ঘণ্টার মধ্যেই এ বার মমতাকে আক্রমণ করলেন কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE