Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Mamata Banerjee: নজরে ত্রিপুরা, কেরপুজোতে টুইট করে শুভেচ্ছা জানালেন মমতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ জুলাই ২০২১ ১৩:৩৫


ফাইল চিত্র।

কেরপুজোতে টুইট করে ত্রিপুরাবাসীকে শুভেচ্ছা জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লেখেন, ‘কেরপুজোর শুভক্ষণে ত্রিপুরাবাসীকে শুভেচ্ছা জানাই। সবার সুস্বাস্থ্য ও ভাল জীবনের কামনা করি।’ ত্রিপুরায় মূলত বিভিন্ন উপজাতির মানুষরা এই পুজো করে থাকেন। ত্রিপুরার আদিবাসীদের কাছে এই পুজোর গুরুত্ব অনেকটাই। সেই সঙ্গে ত্রিপুরার সংস্কৃতিরও অন্যতম প্রতীক এই পুজো।

Advertisement

তাৎপর্যপূর্ণ ভাবে এমন একটি সময়ে মমতা টুইট করলেন যখন ক্রমাগত উত্তাপ বাড়ছে ত্রিপুরার রাজনৈতিক মহলে। ভোটকুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাক-এর ২৩ কর্মীকে আগরতলার হোটেল বন্দি করে রাখার ঘটনায় বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে আক্রমণ করেছে তৃণমূল। বিপর্যয় মোকাবিলা আইনে আইপ্যাক-এর কর্মীদের তলবও করে পুলিশ। যদিও আগাম জামিন নিয়েছেন তাঁরা।

এর মধ্যেই মমতার নির্দেশে আইপ্যাক-এর কর্মীদের ছড়িয়ে আনতে আগরতলায় গিয়েছেন ব্রাত্য বসু, মলয় ঘটক, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও ব্রায়েন এবং কাকলি ঘোষ দস্তিদার। সোমবার ত্রিপুরায় যাওয়ার কথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ত্রিপুরা জুড়ে রাজনৈতিক কর্মসূচি বাড়াচ্ছে তৃণমূলও। শুক্রবারই সে রাজ্যের প্রাক্তন মন্ত্রী, বিধায়ক-সহ সাত জন নেতা-নেত্রী তৃণমূলে যোগ দিয়েছেন। এই অবস্থায় মমতার টুইট যথেষ্ট অর্থবহ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন

Advertisement