Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Karnataka

সেলুনে ঢুকে মহিলা কর্মীকে যৌন নিগ্রহের অভিযোগ, কর্নাটকে বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ

কংগ্রেসের তরফে প্রতিক্রিয়া জানিয়ে বলা হয়েছে, রাজ্যের এক প্রাক্তন মন্ত্রীর আপ্তসহায়ক হিসাবে কাজ করতেন মনোজ। সেই সুবাদেই কংগ্রেসের নানা কর্মসূচিতে অংশগ্রহণ করতেন তিনি।

কর্নাটকের ধৃত কংগ্রেস নেতা।

কর্নাটকের ধৃত কংগ্রেস নেতা।

নিজস্ব প্রতিবেদন
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৬
Share: Save:

যৌন নিগ্রহের অভিযোগে রবিবার কর্নাটকের কংগ্রেস নেতা মনোজ কারজাগিকে গ্রেফতার করল পুলিশ। ওই নেতার বিরুদ্ধে অভিযোগ, তিনি তাঁরই সেলুনে মহিলা কর্মচারীকে জোরপূর্বক জড়িয়ে ধরতে চেয়েছেন এবং চুম্বন করতে চেয়েছেন।

অভিযোগকারী মহিলার বক্তব্য, গত শনিবার সেলুনে আসেন ওই নেতা। সেলুন ফাঁকা থাকার সুযোগ নিয়ে তাঁর সঙ্গে অভব্যতা শুরু করলে মহিলা তাঁর বন্ধুকে ফোন করে সাহায্য চান। তখন মহিলার বন্ধু আরও দু’জনকে সঙ্গে নিয়ে সেলুনে আসেন। ওই নেতাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন তাঁরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে ওই নেতাকে গ্রেফতার করেছে। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হবে। কংগ্রেসের তরফে প্রতিক্রিয়া জানিয়ে বলা হয়ছে রাজ্যের এক প্রাক্তন মন্ত্রীর আপ্তসহায়ক হিসাবে কাজ করতেন মনোজ। সেই সুবাদেই কংগ্রেসের নানা কর্মসূচিতে অংশগ্রহণ করতেন তিনি। তবে কংগ্রেস নেতা সিদ্দারামাইয়া কংগ্রেসের মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি উত্তর-পশ্চিম কর্নাটক পরিবহণ নিগমের সভাপতি ছিলেন। রাজ্যের বর্তমান শাসক দল বিজেপি এই ঘটনায় কংগ্রেসের তীব্র সমালোচনা করেছে। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার সঙ্গে মনোজের পুরনো ছবি দেখিয়ে, তারা তাঁর কড়া শাস্তির দাবি জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Congress Sexual abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE