Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Karnataka

মোদীর নাম নিয়ে ভোট চাইতে এলে বিজেপি নেতাদের চপ্পল খুলে মারুন! নিদান রাষ্ট্রীয় হিন্দু সেনা প্রধানের

প্রমোদ দাবি করেছেন, রাজ্যে বেশ কয়েক জন বিজেপি নেতা মানুষের জন্য কোনও কাজ করেননি। কিন্তু আসন্ন বিধানসভা নির্বাচনে এঁরাই প্রধানমন্ত্রী মোদীর নাম নিয়ে জনগণের কাছে ভোট চাইতে আসবেন।

Karnataka Hindu Sena chief Pramod Muthalik lashed out at the BJP leaders of the poll bound state.

রাষ্ট্রীয় হিন্দু সেনা প্রধান প্রমোদ মুথালিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ০৯:০৭
Share: Save:

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর নামে ভোট চাইতে এলে বিজেপি নেতাদের চপ্পল খুলে মারুন। কর্নাটকের আসন্ন বিধানসভা নির্বাচনের আবহে নিদান রাষ্ট্রীয় হিন্দু সেনা প্রধান প্রমোদ মুথালিকের। রাজ্যের বিজেপি নেতাদের উপর ক্ষোভ প্রকাশ করে প্রমোদ দাবি করেছেন, রাজ্যে বেশ কয়েক জন বিজেপি নেতা মানুষের জন্য কোনও কাজ করেননি। কিন্তু আসন্ন বিধানসভা নির্বাচনে এঁরাই প্রধানমন্ত্রী মোদীর নাম নিয়ে এবং তাঁর ছবি দেখিয়ে সাধারণ মানুষের কাছে ভোট চাইতে আসবেন।

প্রমোদ বলেন, ‘‘ওঁরা (কর্নাটকের বিজেপি নেতারা) প্রধানমন্ত্রীর নাম ব্যবহার না করে থাকতেই পারবেন না। ঠিক প্রধানমন্ত্রীর নাম মুখে নিয়ে আপনাদের বাড়ির দোরগোড়ায় আসবেন। আপনাদের সকলকে অনুরোধ করছি, যদি ওঁরা ‘দয়া করে মোদীকে ভোট দিন, মোদীকে ভোট দিন’ করেন, তা হলে ওঁদের চপ্পল খুলে মারুন। মোদীর নামে ভোট চাইলে বিজেপিকে একটি ভোটও নয়। এই অকেজো নেতারা মোদীর নাম নেন কিন্তু দলের কর্মী এবং সাধারণ মানুষের সমস্যা বোঝেন না।”

একই সঙ্গে কর্নাটকের বিজেপি নেতৃত্বকে প্রধানমন্ত্রীর নাম না করে ভোটে জিতে দেখানোর চ্যালেঞ্জও জানিয়েছেন প্রমোদ। রাজ্য বিজেপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, “এ বার মোদীর নাম ব্যবহার না করে ভোট চান। ইস্তেহার ও ব্যানারেও মোদীর ছবি দেবেন না। ভোটারদের বলুন, আপনারা উন্নয়ন করেছেন, আপনারা গরু উদ্ধার করেছেন, হিন্দুত্বের জন্য কাজ করেছেন। তার পর দেখুন ভোট পান কি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka BJP Hindu Sena
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE