Advertisement
০৩ মে ২০২৪
kerala

তিনি প্রাতর্ভ্রমণে যাবেন, পুলিশকর্তার নির্দেশে বড় রাস্তা রোজ বন্ধ থাকে ঘণ্টাখানেক!

পোষ্যকে নিয়ে হাঁটতে যাবেন বলে স্টেডিয়াম খালি করিয়ে ‘শাস্তি’ পেয়েছিলেন এক আইএএস কর্তা। এই পুলিশ কর্তার বিরুদ্ধেও পদক্ষেপ করা হয়েছে।

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ২১:৪৫
Share: Save:

বড় বাবু হাঁটবেন! তাই বড় গাড়ির প্রবেশ নিষেধ রাস্তায়। রোড ব্লকার বসিয়ে প্রতিদিন সকালের বেশ কয়েকটি ঘণ্টা একটি মূল রাস্তার গাড়ি চলাচল বন্ধ রাখার অভিযোগ উঠল কেরলের এক পুলিশ কর্তার বিরুদ্ধে।

রাস্তা বন্ধের অভিযোগ যাঁর নামে তিনি নিজেই ট্রাফিক পুলিশের বড় কর্তা। কোচির ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার বিনোদ পিল্লাই। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গত তিনদিন ধরে তাঁর প্রাতর্ভ্রমণের সময়ে টানা ঘণ্টা খানেক গাড়ি বন্ধ থাকায় রোজ সকালে স্কুল বাস এবং অন্যান্য গাড়ির চলাচলে সমস্যা হচ্ছে তাঁদের। ঘটনাটি প্রকাশ্যে আসতেই কেরলার ওই ট্রাফিক পুলিশের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিস জারি করা হয়েছে।

এভাবেই বন্ধ করা হয়েছে রাস্তা।

এভাবেই বন্ধ করা হয়েছে রাস্তা। ছবি: সংগৃহীত

কোচির কুইনস ওয়াকওয়ে সংলগ্ন মাঝারি রাস্তাটি দিয়ে রোজ সকালে স্কুল বাস এবং সকালের অফিস যাত্রীদের গাড়ি এমনকি অটোরিক্সার মতো ছোট গাড়ি চলাচল করে বলে জানিয়েছেন স্থানীয়রা। শুধু রবিবার সকাল ৬টা-৭টা পর্যন্ত এই গাড়ি চলাচল বন্ধ থাকে ছোটদের স্কেটিং বা সাইকেল চালানোর জন্য। এলাকার মানুষজন জানিয়েছেন, ট্রাফিক পুলিশ কর্তা বাকি দিন গুলিতেও সেই একই নিয়ম জারি করেছেন।

প্রসঙ্গত, গত মাসেই দিল্লিতে এক আইএএস কর্তার বিরুদ্ধে নিজের পোষ্য কুকুরকে হাঁটানোর জন্য গোটা স্টেডিয়াম খালি করিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামের ওই ঘটনার পর প্রিন্সিপাল সেক্রেটারি (রাজস্ব) সঞ্জীব খিরওয়ার এবং তাঁর স্ত্রী রিঙ্কু দুগ্গাকে দিল্লি থেকে যথাক্রমে লাদাখ এবং অরুণাচল প্রদেশে বদলি করিয়ে দেওয়া হয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

kerala Traffic Police power abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE