Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kerala

চাকরি ছাড়তে নারাজ স্ত্রী, সেই ‘দোষে’ মেরে স্ত্রীর মুখ ফাটিয়ে শ্রীঘরে স্বামী

পুলিশ সূত্রে খবর, দিলীপ এবং তাঁর স্ত্রীর নামে বেশ কিছু ঋণ ছিল। আর তা পরিশোধ করতেই দিলীপের ইচ্ছার বিরুদ্ধে স্থানীয় একটি সুপার মার্কেটে কাজ করতে শুরু করেন তাঁর স্ত্রী।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১০:০০
Share: Save:

স্ত্রী চাকরি ছাড়তে রাজি হননি। আর সেই ‘দোষে’ স্ত্রীকে নির্মম ভাবে মারধর এবং সেই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করার অভিযোগে গ্রেফতার কেরলের এক যুবক। কেরালার তিরুঅনন্তপুরমে বুধবার এই ঘটনাটি ঘটেছে। ২৭ বছর বয়সি ওই অভিযুক্ত যুবকের নাম দিলীপ।

পুলিশ সূত্রে খবর, দিলীপ এবং তাঁর স্ত্রীর নামে বেশ কিছু ঋণ ছিল। আর তা পরিশোধ করতেই দিলীপের ইচ্ছার বিরুদ্ধে স্থানীয় একটি সুপার মার্কেটে কাজ করতে শুরু করেন তাঁর স্ত্রী। দিলীপ প্রথম থেকেই স্ত্রীকে চাকরি ছেড়ে দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন। কিন্তু তাঁর স্ত্রী নাছোড়বান্দা ছিলেন, তিনি চাকরি ছাড়বেন না। এই নিয়ে দম্পতির মধ্যে প্রায়ই বাগ্‌বিতণ্ডা চলত।

অভিযোগ, দিলীপ চাকরি করা নিয়ে স্ত্রীকে মাঝেমধ্যেই মারধর করতেন। এ রকম ভাবেই এক দিন মারধর করার সময় সেই ঘটনা দিলীপ ক্যামেরাবন্দি করেন। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দিলীপের স্ত্রীর মুখ থেকে রক্ত ঝরছে। তবুও তাঁকে নির্মম ভাবে মারধর করে চলেছেন তাঁর স্বামী। এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই স্ত্রীর অভিযোগের ভিত্তিতে দিলীপকে গ্রেফতার করে তিরুঅনন্তপুরমের মালয়াঙ্কিজু থানার পুলিশ। পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala arrest Husband Wife Beating Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE