Advertisement
১১ মে ২০২৪
Goa News

শেষকৃত্যের আট মাস পর গোয়ার হোটেলে দেখা দিলেন কেরলের যুবক!

যুবকের নাম দীপক। গত বছরের ৭ জুন তিনি কেরল থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন। পুলিশও যুবককে খুঁজে পায়নি। পরে তাঁকে মৃত বলে ঘোষণা করে দেওয়া হয়।

Kerala man who was declared dead turns up in Goa Hotel months after cremation.

মৃত বলে ঘোষণা করে দেওয়ার ৮ মাস পর দেখা মিলল যুবকের। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
গোয়া শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৭
Share: Save:

নিখোঁজ হয়ে যাওয়ার পর কিছু দিন তল্লাশি চালায় পুলিশ। কিন্তু যুবককে খুঁজে পাওয়া যায়নি। তার পর তাঁকে মৃত বলে ঘোষণা করে দেওয়া হয়। মৃতদেহের সৎকারও করেন পরিবারের সদস্যেরা। শেষকৃত্যের ৮ মাস পর আবার দেখা দিলেন যুবক। গোয়ার একটি হোটেল থেকে তাঁকে খুঁজে পেয়েছে পুলিশ।

যুবকের নাম দীপক বালকৃষ্ণাণ কান্দি। গত বছরের ৭ জুন তিনি কেরলের কোঝিকোড়ের মেপ্পায়ুর শহর থেকে হঠাৎই গায়েব হয়ে যান। পরিবার তাঁর সন্ধান পায়নি। পুলিশে নিখোঁজ ডায়েরি করা হয়। পুলিশও যুবককে খুঁজে পায়নি।

পরে ১৭ জুলাই একটি মৃতদেহ উদ্ধার করা হয় ওই শহরেই। দেহটি নিখোঁজ দীপকের বলে চিহ্নিত করা হয়েছিল। সেই অনুযায়ী তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। কিন্তু কিছু দিনের মধ্যেই পুলিশ জানতে পারে, দীপক নয়, ওই মৃতদেহ ছিল ইরশাদ নামের এক যুবকের। ডিএনএ পরীক্ষার মাধ্যমে এ বিষয়ে নিশ্চিত হয় পুলিশ। তার পর থেকে দীপকের সন্ধান জারি ছিল। ঘটনার তদন্ত করছিল কেরল পুলিশের অপরাধদমন শাখা।

দীর্ঘ ৮ মাস পর গত মঙ্গলবার গোয়ার একটি হোটেলে রুটিন তল্লাশি চালাতে গিয়ে দীপকের সন্ধান পায় পুলিশ। হোটেলের নথিতে দেওয়া আধার নম্বর দেখে দীপককে শনাক্ত করা হয়। তাঁকে হেফাজতে নিয়েছে কেরল পুলিশ।

দীপক পুলিশকে জানিয়েছেন, তিনি ইচ্ছামতো দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছিলেন। জয়পুর, দিল্লি, পঞ্জাব ঘুরে অবশেষে এসেছিলেন গোয়ায়। তাঁকে মৃত ভেবে শেষকৃত্যও যে করা হয়ে গিয়েছে, তা তিনি জানতেন না। পুলিশের জেরার মুখে তেমনটাই জানিয়েছেন দীপক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

last rites Kerala Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE