Advertisement
২৫ জুন ২০২৪
Skeleton

নরেন্দ্রপুরে মিলল মহিলার কঙ্কাল! সেপটিক ট্যাঙ্ক সাফ করতে গিয়ে উদ্ধার, কার দেহ, তদন্ত শুরু

নরেন্দ্রপুরের বাড়িটির আগের বাসিন্দারা থাকাকালীন এক মহিলা নিখোঁজ হন। তাঁর খোঁজ মেলেনি। এ নিয়ে স্থানীয়দের সঙ্গে বিবাদেও জড়িয়ে পড়েছিল পরিবারটি। তার পর বাড়ি বিক্রি করে দেয় তারা।

সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার কঙ্কাল।

সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার কঙ্কাল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৭
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার জগদীশপুরে সেপটিক ট্যাঙ্ক সাফ করতে গিয়ে কঙ্কাল উদ্ধার! ঘটনায় এলাকায় চাঞ্চল্য। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এটি কোনও মহিলার কঙ্কাল। মহিলাদের পোশাকও উদ্ধার হয়েছে। ঘটনাস্থলে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নরেন্দ্রপুরের জগদীশপুরে যে বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে কঙ্কাল উদ্ধার হয়েছে, সেখানে বর্তমানে পরিবার নিয়ে থাকেন সঞ্জিৎ সরকার নামে এক ব্যক্তি। তার আগে এই বাড়িতে যাঁরা থাকতেন সেই সময় এক মহিলা নিখোঁজ হয়ে গিয়েছিলেন। এলাকাবাসীর সন্দেহ ছিল ওই পরিবারের দিকেই। তখন তা নিয়ে ঝামেলাও হয়। স্থানীয়রা তাঁদের মারধর করেন। সেই ঘটনা নিয়ে যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছিল এলাকায়। এই ঘটনার পরই বাড়ি বিক্রি করে তাঁরা চলে যান। তার পর পরিবার নিয়ে সেই বাড়িতে থাকতে আসেন সঞ্জিৎ। দীর্ঘ দিন সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করানো হয়নি। তাই সঞ্জিৎ ট্যাঙ্ক পরিষ্কার করার লোকজনকে খবর দেন। তাঁরা এসে সেপটিক ট্যাঙ্ক খুলতেই জামাকাপড়ের অংশ দেখতে পান। তার পর দেখা যায় লুকোনো আছে আস্ত একটি কঙ্কাল! প্রাথমিক ভাবে দেখে তা কোনও মহিলার কঙ্কাল বলেই মনে করা হচ্ছে। তদন্তে নেমেছে পুলিশ। ওই বাড়িতে আগে যাঁরা থাকতেন, তাঁদের সম্পর্কেও খোঁজখবর নেওয়া শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skeleton Septic Tank police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE