Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Snatching leads to Accident

গলার চেনে আচমকা টান! বাঁচাতে গিয়ে গাড়ির চাকার তলায় চলে যাচ্ছিলেন মহিলা, প্রকাশ্যে ভিডিয়ো

ঘটনাটি ঘটেছে দিনের আলোতে বড় রাস্তার উপরে। পথচারী এক মহিলার উপর আচমকাই হামলা করে ছিনতাইবাজদের একটি দল। চলন্ত গাড়ি থেকে হাত বাড়িয়ে টান দেওয়া হয় তাঁর গলার চেনে।

lady nearly got run over by a Car as chain snatchers attacks her

কয়েক চুলের ব্যবধানে প্রাণঘাতী দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ওই মহিলা।  ছবি : টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোয়েম্বত্তূর শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৩:২২
Share: Save:

গলার চেন বাঁচাতে গিয়ে প্রাণ খোয়াতে বসেছিলেন এক মহিলা। ছিনতাইকারীদের সঙ্গে লড়তে গিয়ে তাঁদের গাড়ির চাকায় প্রায় পিষে যাচ্ছিল তাঁর মাথাটি। কয়েক চুলের ব্যবধানে আশ্চর্যজনক ভাবে রক্ষা পেলেন। ঘটনাটি সিসিক্যামেরায় ধরা পড়েছে। ভিডিয়ো ফুটেজটি ভাইরালও হয়েছে সমাজমাধ্যমে। যা দেখে চমকে গিয়েছেন নেটাগরিকেরা।

তামিলনাড়ুর কোয়ম্বাত্তূরে পথচারী এক মহিলার উপর আচমকাই হামলা করে ছিনতাইবাজদের একটি দল। চলন্ত গাড়ি থেকে হাত বাড়িয়ে টান দেওয়া হয় তাঁর গলার চেনে। সেই চেন বাঁচানোর চেষ্টা করতে গিয়ে চলন্ত গাড়ির টানে বেশ কিছুটা এগিয়ে যান ওই মহিলা। নাছোড় মহিলার হাত এড়িয়ে চেনটি কব্জা করতে না পেরে এর পর চেনটি ছেড়ে গাড়ির গতি বাড়িয়ে দেয় ছিনতাইবাজদের দল। টাল সামলাতে না পেরে গাড়ির চাকার সামনে রাস্তায় মুখ থুবড়ে পড়েন মহিলা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঠিক তার পরের মুহূর্তেই গাড়ি পিছনের চাকাটি মহিলার মাথা ঘেঁষে বেরিয়ে যাচ্ছে। কয়েক চুলের ব্যবধানে প্রাণঘাতী দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ওই মহিলা।

ভিডিয়োটি টুইটারে প্রকাশ করেছে সংবাদ সংস্থা এএনআই। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যচাই করেনি। পরে কোয়ম্বাত্তূর পুলিশ জানিয়েছে, ওই ঘটনায় অভিযুক্ত ছিনতাইবাজদের গ্রেফতারও করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, দু’জন ছিনতাইবাজ ছিল। গাড়িতে করে গহনা ছিনতাইয়ের কাজ করত এই দু’জন। এক জনের নাম এম অভিষেক, বয়স ২৫। তার সঙ্গীর নাম এম শক্তিভেল, বয়স ২৯। গাড়িটি ছিল শক্তিভেল নামের যুবকের নামেই। ওই গাড়ির নম্বর থেকেই তাঁদের দু’জনের সন্ধান পায় পুলিশ। যদিও পুলিশ জানিয়েছে, দুই ছিনতাইবাজ ইতিমধ্যেই তাঁদের কর্মফল ভুগতে শুরু করেছেন। গ্রেফতারি এড়াতে পালানোর চেষ্টা করছিলেন দু’জনেই। তাতে পড়ে গিয়ে হাত ভেঙেছে দুই ছিনতাইবাজের। তাদের আপাতত কোয়ম্বাত্তূরেরই সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snatching Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE