Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
75th Independence Day

Lalit Modi-Susmita Sen: সুস্মিতার সঙ্গে সম্পর্ক, তাঁকে ঘিরে সমালোচনা, সব কিছুর উত্তরে ললিত মোদী বললেন...

ইনস্টাগ্রামে একটি পত্রিকার কয়েকটি পাতার ছবি দিয়েছেন ললিত মোদী। পত্রিকায় তাঁর আর সুষ্মিতার রসায়নের পাশাপাশি আরও অনেক কথা লেখা হয়েছে।

 সুস্মিতা সেনের সঙ্গে ললিত মোদীর নতুন সম্পর্কের ঘোষণা ইস্তক আলোচনা, মূলত সমালোচনা চলছে তাঁদের নিয়ে।

সুস্মিতা সেনের সঙ্গে ললিত মোদীর নতুন সম্পর্কের ঘোষণা ইস্তক আলোচনা, মূলত সমালোচনা চলছে তাঁদের নিয়ে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৮:৫৮
Share: Save:

ধনী হওয়া কি ললিত মোদীর অপরাধ? ধনী বলে কি তাঁর সুন্দরী বান্ধবী পাওয়া নিয়ে সমালোচনা হবে?— এমন বক্তব্য সম্বলিত একটি প্রতিবেদন নিজের নেট মাধ্যমে শেয়ার করে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত লিখলেন, ‘বহুদিন পর একটি যথাথ ভাবে লেখা সংবাদ চোখে পড়ল’।

Advertisement

প্রতিবেদনটি প্রকাশ হয়েছে একটি পত্রিকায় প্রায় সাত পাতা জুড়ে। ললিত সেই প্রত্যেকটি পাতার ছবি শেয়ার করেছেন। ছবি দিয়েছেন পত্রিকার প্রচ্ছদের, যেখানে তাঁরই ছবি। আর দিয়েছেন সম্পাদকীয়ের পাতাটি। সেখানেও তাঁর এবং সুস্মিতার সম্পর্কের সমর্থনে একের পর এক যুক্তি সাজানো হয়েছে। প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে ললিতের নতুন সম্পর্কের ঘোষণা ইস্তক সংবাদ মাধ্যমে এবং বিভিন্ন গণ মাধ্যমে আলোচনা চলছে তাঁদের নিয়ে। সেই আলোচনায় যতটা অভিনন্দন বা খুশির বার্তা ছিল, তার থেকে অনেক বেশি ছিল কটাক্ষ, ব্যঙ্গোক্তি এবং সমালোচনা। কেউ ললিতের বয়স নিয়ে কটাক্ষ করেছেন। কেউ সুস্মিতাকে আক্রমণ করে বলেছেন, অর্থের জন্য তিনি ললিতকে বেছে নিয়েছেন। দু’জনের সম্পর্ক যে অনেকেই মেনে নিতে পারছেন না তা-ও বুঝিয়ে দিয়েছিলেন দেশের মানুষ।

ললিত সেই সব সমালোচনার সরাসরি জবাব না দিলেও সুস্মিতা দিয়েছিলেন। কার্টুন শেয়ার করে নিজের মনোভাবের কথা বুঝিয়েছিলেন ললিতও। তবে এই প্রথম কোনো প্রতিবেদনের বক্তব্যকে নিজের সমর্থিত বক্তব্য বলে তুলে ধরলেন ললিত। প্রতিবেদনটিতে ললিত এবং সুস্মিতার পক্ষ নিয়ে লেখা হয়েছে, সুস্মিতা এবং ললিত দু’জনেই প্রাপ্তবয়স্ক এবং তাঁদের ব্যক্তিগত পছন্দ সম্পূর্ণ তাঁদের সিদ্ধান্ত। এ নিয়ে বাকিদের এত মাথাব্যাথা কেন? তবে কি ললিতও পরোক্ষে সে কথাই বলতে চাইছেন?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.