Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lalu Prasad Yadav

Bhagwat Gita: এমসে গীতা পড়তে বাধা লালুকে, ‘দাম দিতে হবে এ জীবনে’ বললেন ছেলে তেজ

লালুপ্রসাদ যাদবকে হাসপাতালে গীতা পড়তে বা শুনতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। ছেলে তেজপ্রতাপ টুইটারে পোস্ট করে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন।

এমসে ভর্তি প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদব।

এমসে ভর্তি প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদব।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৬:০৬
Share: Save:

এমসে ভর্তি প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদব। অভিযোগ, সেখানে ভাগবতগীতা পড়তে বা শুনতে বাধা দেওয়া হয়েছে তাঁকে। এই নিয়ে টুইট করে ক্ষোভ প্রকাশ করলেন ছেলে তেজপ্রতাপ।

টুইটারে বিহারের প্রাক্তন স্বাস্থ্য মন্ত্রী তেজপ্রতাপ লিখেছেন, ‘হাসপাতালে আমার বাবাকে শ্রীমদ্ভাগবতগীতা পড়তে বাধা দেওয়া হয়েছে। যিনি এ কাজ করেছেন, তাঁকে এই জীবনেই মূল্য চোকাতে হবে।’

গত রবিবারই দিল্লির এমস-এর ক্রিটিকাল কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে জেনারেল বেডে দেওয়া হয়েছে লালুকে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থার উন্নতি হয়েছে। গত সপ্তাহে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীর সরকারি বাসভবনের সিঁড়ি থেকে পড়ে যান লালু। পরিবারের সঙ্গে এখন সেখানেই থাকেন লালু।

পড়ে গিয়ে লালুর ডান কাঁধের হাড় ভেঙে যায়। পিঠেও চোট লেগেছে। হার্ট, মূত্রনালি-সহ আরও অনেক শারীরিক সমস্যা রয়েছে তাঁর। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুকে প্রথমে পটনার পারস হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে এয়ার অ্যাম্বুল্যান্সে দিল্লির এমসে নিয়ে আসা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalu Prasad Yadav AIIMS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE