Advertisement
২৬ এপ্রিল ২০২৪
kashmir

Lashkar-e-Taiba: গ্রেনেড এবং পাকিস্তানি পতাকা-সহ সেনাবাহিনীর হাতে কাশ্মীরে গ্রেফতার তিন লস্কর জঙ্গি

শুক্রবার সন্ধ্যায় বোমাই চকে ২২ রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফের ১৭৯ ব্যাটলিয়ন এবং সোপোর পুলিশের যৌথবাহিনী এই তিন জঙ্গিকে গ্রেফতার করে।

ধাওয়া করে এই তিন জঙ্গিকে গ্রেফতার করে নিরাপত্তা বাহিনী।

ধাওয়া করে এই তিন জঙ্গিকে গ্রেফতার করে নিরাপত্তা বাহিনী। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
কাশ্মীর শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ০৮:২০
Share: Save:

শুক্রবার কাশ্মীরের সোপোর থেকে তিন লস্কর-ই-তইবা (এলইটি) জঙ্গিকে গ্রেফতার করল জম্মু ও কাশ্মীর পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বোমাই চকে নাকা তল্লাশি চলার সময় তিন সন্দেহভাজনকে গোরিপুরা থেকে বোমাইয়ের দিকে আসতে দেখেন যৌথবাহিনীর সদস্যেরা। তাঁদের থামতে বলা হলে তাঁরা ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেন। ধাওয়া করে এই তিন জনকে গ্রেফতার করে নিরাপত্তা বাহিনী। আটক করার পর তাঁদের তল্লাশি চালিয়ে তিনটি হ্যান্ড গ্রেনেড, ন’টি পোস্টার এবং ১২টি পাকিস্তানি পতাকা উদ্ধার হয়। এর পরই তাঁদের গ্রেফতার করা হয় ।

প্রাথমিক তদন্ত চালিয়ে পুলিশ জানতে পেরেছে, ধৃত তিন জন লস্কর জঙ্গি। এঁরা কাশ্মীরে পরিযায়ী শ্রমিক, সাধারণ জনগণ এবং নিরাপত্তা বাহিনীর উপর হামলা চালানোর ছক কষছিলেন বলেও পুলিশ সূত্রে খবর। পুলিশ এ নিয়ে আরও বিস্তারিত তদন্ত শুরু করেছে।

শুক্রবার সন্ধ্যায় বোমাই চকে ২২ রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফের ১৭৯ ব্যাটলিয়ন এবং সোপোর পুলিশের যৌথবাহিনী অভিযান চালিয়ে এই তিন জঙ্গিকে গ্রেফতার করে। জম্মু ও কাশ্মীর পুলিশের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ধৃত তিন জঙ্গির নাম শরিক আশরাফ, সাকলাইন মুশতাক এবং তৌফিক হাসান শেখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE