Advertisement
২৩ এপ্রিল ২০২৪
UP

UP: ঘনিষ্ঠতার ছবি দিয়ে ব্ল্যাকমেল, খুন করে সমকামী ছাত্রের দেহ নর্দমায় ফেললেন সঙ্গীরা

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করতেন সমকামী ছাত্র। চাইতেন টাকা। বিবাদের জেরে খুন করে দেহ বস্তায় ভরে নর্দমায় ফেলে দিলেন তিন জন।

নর্দমা থেকে উদ্ধার যুবকের দেহ।

নর্দমা থেকে উদ্ধার যুবকের দেহ। — ছবি প্রতীকী।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৮:৫৩
Share: Save:

২১ বছরের আইনের ছাত্রকে খুন করে বস্তায় ভরে ফেলে দেওয়া হল নর্দমায়। উত্তরপ্রদেশের মেরঠের ঘটনা। এই কাণ্ডে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

২৭ জুন থেকে নিখোঁজ ছিলেন ওই পড়ুয়া। নাম যশ রাস্তোগী। তাঁকে খুনের অভিযোগে শাভেজ, ইমরান এবং সলমন নামে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। মেরঠের পুলিশ সুপার সুনীল ভাটনগর বলেন, ‘‘২৫০টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। দেখা গিয়েছে, স্কুটিতে চেপে একাই যাচ্ছিলেন যশ। কিছুক্ষণ পরই রাস্তা থেকে উধাও হয়ে যান তিনি। তদন্তে জানা গিয়েছে, স্থানীয় তিন জন তাঁকে খুন করে বস্তায় ভরে নর্দমা ফেলে দিয়েছে।’’

সুপার সুনীলের কথায়, ‘‘বেশ কিছু সমকামী সাইটে মৃতের নাম নথিভুক্ত রয়েছে। বহু পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। ইমেল ঘেঁটে আমরা প্রমাণ পেয়েছি, অভিযুক্তদের সঙ্গেও তাঁর সম্পর্ক ছিল। ধৃতের জেরায় জানিয়েছেন, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলেছিলেন ওই ছাত্র। পরে সেগুলি দেখিয়ে তাঁদের ব্ল্যাকমেল করছিলেন।’’

পুলিশ জেরা থেকেই জানতে পেরেছে, যশকে গত এক মাসে ৪০ হাজার টাকা দিয়েছিলেন অভিযুক্তেরা। তিনি আরও টাকা দাবি করছিলেন। সেই নিয়ে বিবাদের জেরেই খুন। কী পদ্ধতিতে খুন করা হয়েছে, তা ময়নাতদন্তের রিপোর্ট এলে নিশ্চিত ভাবে জানা যাবে, বলেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP police Murder Gay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE