Advertisement
২৩ জুলাই ২০২৪
Spiderman

Viral: ঠিক যেন স্পাইডারম্যান! পিছন ফিরে দেওয়াল বেয়ে উঠছে বালিকা, ভাইরাল ভিডিয়ো

এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। কী ভাবে বালিকা উপরে উঠল সেটাই অবাক করেছে বেশির ভাগকে। অনেকে তো তাকে ‘সুপারম্যান’-এর আখ্যাও দিয়েছেন।

পিছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে বালিকা।

পিছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে বালিকা। ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৬
Share: Save:

পিছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে বালিকা। কোনও কিছুর সাহায্য নিয়ে নয়, শু‌ধুমাত্র হাত-পায়ের সাহায্যেই উঠে পড়ছে সে। এই ঘটনার একটি ৫৫ সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছে।
ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দেওয়ালের একটি কোনায় দাঁড়িয়ে রয়েছে মেয়েটি। দেখে মনে হচ্ছে বিছানার উপরেই দাঁড়িয়ে সে। তার পর হঠাৎ করে দু’দিকের দেওয়ালের সাহায্যে তরতর করে উঠতে শুরু করল সে। মুহূর্তের মধ্যে ঘরের ছাদ ছুঁয়ে ফেলে বালিকা। ওই অবস্থাতেই শুধুমাত্র হাতের সাহায্য নিয়ে কয়েক সেকেন্ড শূন্যে পা ছুড়তেও দেখা যায় তাকে। তার পরে এক লাফে ফের নীচে নেমে আসে মেয়েটি।

সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। কী ভাবে বালিকা উপরে উঠল সেটাই অবাক করেছে বেশির ভাগকে। অনেকে তো তাকে ‘স্পাইডারম্যান’-এর আখ্যাও দিয়েছেন। গত বছর একই ধরনের একটি ভিডিয়ো প্রকাশ হয়েছিল নেটমাধ্যমে। সেখানে দেখা গিয়েছিল উত্তরপ্রদেশের কানপুরে যশরথ নামের একটি ছেলে একই ভাবে দেওয়াল বেয়ে উপরে উঠছে। স্পাইডারম্যান ছবি দেখে সে অনেক দিনের চেষ্টায় এই কাজে সফল হয়েছিল বলে দাবি করেছিল যশরথ। যদিও এ ক্ষেত্রে বালিকা কোথাকার সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Spiderman Climbing Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE