Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Fire

রান্নার গ্যাস লিক করে বাড়িতে আগুন, পুড়ে মৃত্যু তিন শিশুর, গুরুতর জখম মা

পুলিশ জানিয়েছে, ওই পরিবার বিহার থেকে এসেছিল। তাদের ঘরে কোনও জানলা ছিল না। একটি ছোট গ্যাস স্টোভ রাখা ছিল।

image of fire

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ২০:১০
Share: Save:

রান্নার গ্যাস লিক করে বাড়িতে আগুন। পুড়ে মৃত্যু একই পরিবারের তিন শিশুর। তামিলনাড়ুর চেঙ্গলপাত্তুর ঘটনা। শিশু তিনটির মা-ও আগুনে পুড়ে গিয়েছেন। তাঁকে কিলপক সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে চিকিৎসা চলছে তাঁর।

পুলিশ জানিয়েছে, ওই পরিবার বিহার থেকে এসেছিল। তাদের ঘরে কোনও জানলা ছিল না। একটি ছোট গ্যাস স্টোভ রাখা ছিল। পুলিশের প্রাথমিক অনুমান, গ্যাস লিক করে আগুন লেগেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চেঙ্গলপত্তু স্টেশনের কাছে কাজ করেন মহিলার স্বামী। তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি বৃহস্পতিবার। ফিরে এসে রান্নার জন্য গ্যাস জ্বালান। তখনই আগুন জ্বলে ওঠে।

মা এবং তিন শিশুর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। জল ঢেলে আগুন নিভিয়ে তাঁদের কাছের হাসপাতালে নিয়ে যান। সেখানে শুক্রবার তিন শিশুকে মৃত ঘোষণা করা হয়। একটি শিশুর বয়স সাত, একটির পাঁচ বছর, তৃতীয়টির বয়স এক বছরেরও কম। তাদের মায়ের অবস্থার অবনতি হলে কিলপক সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE