Advertisement
০৩ মে ২০২৪
Greater Noida

‘ভুল করেছি, আর হবে না’! উত্তরপ্রদেশে পুলিশের গুলিতে আহত ধর্ষণে অভিযুক্তের স্বীকারোক্তি

ধর্ষণে অভিযুক্ত সেই ব্যক্তিকে বৃহস্পতিবার গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার পুলিশ। ঘটনার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন অভিযুক্ত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৭
Share: Save:

ভুল হয়ে গিয়েছে। আর কোনও দিন হবে না। হাতজোড় করে পুলিশের কাছে কাতর আর্জি জানাচ্ছেন এক ব্যক্তি। পুলিশের সঙ্গে এনকাউন্টারে আহত সেই ব্যক্তির বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ উঠেছিল। ধরা পড়ার পর তাঁর স্বীকারোক্তি, “আমি ভুল করেছিলাম। আর কোনও দিন হবে না।”

ধর্ষণে অভিযুক্ত সেই ব্যক্তিকে বৃহস্পতিবার গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার পুলিশ। ঘটনার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন অভিযুক্ত। বৃহস্পতিবার গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের একটি দল অভিযুক্তকে ধরতে গিয়েছিল। পুলিশের দাবি, তাদের দেখেই গুলি চালাতে শুরু করেন তিনি।

পাল্টা গুলি চালায় পুলিশও। দু’পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলির লড়াই চলে। সেই লড়াইয়ে গুলিবিদ্ধ হন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের পায়ে গুলি লেগেছে। গুলি লাগার পর আহত অবস্থায় তাঁকে ধরে ফেলে পুলিশ। তার পর চিকিৎসার জন্য অভিযুক্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গ্রেটার নয়ডায় এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছিল ওই ব্যক্তির বিরুদ্ধে। একটি মাঠে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সেই ঘটনার পর থেকে অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছিলেন। তাঁকে ধরার জন্য পুলিশের একটি বিশেষ দল গঠন করা হয়। বৃহস্পতিবার পুলিশ জানতে পারে অভিযুক্ত তাঁর পুরনো এলাকায় ফিরেছেন। তার পরই সেখানে অভিযান চালায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Greater Noida Rape accused
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE