Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shivraj Singh Chauhan

যান্ত্রিক গোলযোগে জরুরি অবতরণ করল মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর চপার, বিপদ এড়ালেন শিবরাজ

স্থানীয় এসডিপিও জানিয়েছেন, রবিবার সন্ধ্যায় মানওয়ার থেকে ধারের উদ্দেশে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। হেলিকপ্টারে যান্ত্রিক গোলযোগ দেখা দেওয়ায় জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন চালক।

বড় বিপদ এড়ালেন শিবরাজ।

বড় বিপদ এড়ালেন শিবরাজ। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ২০:৪১
Share: Save:

বড় বিপদের হাত থেকে রক্ষা পেলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। রবিবার সন্ধ্যায় শিবরাজ যখম মধ্যপ্রদেশের মানওয়ার থেকে ধার যাচ্ছিলেন, সে সময় তাঁর হেলিকপ্টারে যান্ত্রিক গোলযোগ দেখা যায়। সঙ্গে সঙ্গে হেলিকপ্টারটিকে ফিরিয়ে নিয়ে আসা হয় মানওয়ারে।

স্থানীয় এসডিপিও ধীরাজ বব্বর জানিয়েছেন, রবিবার সন্ধ্যায় রাজ্যের মানওয়ার থেকে ধারের উদ্দেশে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু হেলিকপ্টারে হঠাৎই যান্ত্রিক গোলযোগ দেখা দেওয়ায় জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন চালক।

রাজ্য প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সুস্থ রয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর কোনও চোট আঘাত লাগেনি। কিছু সময় বিশ্রাম নিয়ে তিনি সড়কপথেই ধারের উদ্দেশে রওনা দেন। সড়কপথে মানওয়ার থেকে প্রায় ৭৫ কিলোমিটার দূরত্বে অবস্থিত এই শহরে একটি জনসভায় বক্তৃতা করবেন শিবরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE