Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dalit Man

স্ত্রীকে উত্যক্ত করার শাস্তি! বাবা, মা-সহ দলিত যুবককে গুলি করে খুন করলেন স্বামী

প্রতিবেশী মহিলাকে উত্যক্ত করার অভিযোগে মানক এবং তাঁর বাবা-মাকে গুলি করে খুন করার অভিযোগ। মঙ্গলবার সকালে মধ্যপ্রদেশের দামোহ জেলার দেবরান গ্রামে এই ঘটনাটি ঘটে।

মধ্যপ্রদেশের দামোহ জেলার দেবরান গ্রামে এই ঘটনাটি ঘটে।

মধ্যপ্রদেশের দামোহ জেলার দেবরান গ্রামে এই ঘটনাটি ঘটে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ০৯:৫৯
Share: Save:

প্রতিবেশী মহিলাকে উত্যক্ত করার অভিযোগ। আর সেই কারণে এক দলিত যুবক এবং তাঁর বাবা-মাকে গুলি করে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। মঙ্গলবার সকালে মধ্যপ্রদেশের দামোহ জেলার দেবরান গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত দলিত যুবকের নাম মানক আহিরওয়ার।

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় মানকের প্রতিবেশী জগদীশ পটেলের স্ত্রী অভিযোগ করেন যে, মানক মাঝে মধ্যেই তাঁকে উত্যক্ত করেন। এর পরই দুই পরিবারের সদস্যদের মধ্যে ঝামেলা বাধে। দুই পরিবারের মধ্যে বিবাদ চরমে উঠলে কিছু গ্রামবাসীর হস্তক্ষেপের কারণে সাময়িক ভাবে এই দুই পরিবারের মধ্যে বিবাদ মিটে যায়।

অভিযোগ, পরের দিন অর্থাৎ মঙ্গলবার সকালে পরিবারের অন্য পাঁচ সদস্যকে নিয়ে মানকের বাড়িতে অস্ত্র হাতে চড়াও হন জগদীশ।

মানক এবং পরিবারের সঙ্গে জগদীশ-সহ বাকিদের বচসা বেড়ে যায়। অভিযোগ, এর পরই মানক, তাঁর বাবা-মা ও ছোট ভাইকে লক্ষ্য করে গুলি চালায় জগদীশ-সহ বাকিরা। মানক ও বৃদ্ধ দম্পতি ঘটনাস্থলেই মারা গেলেও ভাই মহেশ হাসপাতালে চিকিৎসাধীন।

দামোহের পুলিশ সুপার ডিআর তেনিওয়ার জানিয়েছেন, অভিযুক্ত জগদীশকে গ্রেফতার করা হলেও বাকি অভিযুক্তেরা নিখোঁজ। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dalit Man Madhya Pradesh Dead kill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE