Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Viral News

Viral: বাইক ঘোরাতে গিয়ে ছিটল কাদা, কী শাস্তি দিলেন মহিলা পুলিশ কর্মী,দেখুন ভিডিয়ো

শশী কলা নামের ওই পুলিশকর্মী মধ্যপ্রদেশের হোম গার্ডের একজন কনস্টেবল। জেলাশাসকের কার্যালয়ে কর্তব্যরত।

ছবি: টুইটার থেকে নেওয়া

ছবি: টুইটার থেকে নেওয়া

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৬:২০
Share: Save:

মোটর বাইক ঘোরাতে গিয়ে কাদা ছিটকে গিয়েছিল। তাতে পাশে দাঁড়ানো মহিলা পুলিশকর্মীর সাদা পোশাকে দাগ লাগে। অনিচ্ছাকৃত সেই ঘটনার জন্য এক যুবককে প্রকাশ্যে হেনস্থা হতে হল পুলিশের হাতে। জনবহুল রাস্তায় ওই মহিলা পুলিশকর্মী তাঁকে বাধ্য করলেন ট্রাউজার্সে লেগে থাকা কাদা মুছিয়ে দিতে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রেওয়ায়।

এই ঘটনার ছ’সেকেন্ডের একটি ভিডিয়ো ক্লিপ নেট মাধ্যমে ছড়িয়েছে। তাতে দেখা যাচ্ছে সাদা ট্রাউজার্স আর কালো বুট পরা পা সামনে এগিয়ে দিচ্ছেন ওই পুলিশকর্মী। আর সেটি মুছে দিতে মাথা ঝোঁকাচ্ছেন ওই যুবক। তবে ভিডিয়োয় পুলিশকর্মীর গায়ে কাদা ছেটানোর দৃশ্য দেখা যায়নি। এমনকি ওই মহিলা পুলিশকর্মীর মুখও দেখা যায়নি ভিডিয়োয়। সাদা ওড়নায় মুখ ঢাকা ওই মহিলা পুলিশকর্মীর ট্রাউজার্স মোছা হলে তিনি যুবকের মুখে সপাট একটি চড় মেরে চলে যান।

পুরো ঘটনাটিই ঘটে রেওয়ার মূল রাস্তার সিরমউর চকের কাছে। পরে অবশ্য ওই মহিলা পুলিশকর্মীর নাম জানা যায়। শশী কলা নামের ওই পুলিশকর্মী মধ্যপ্রদেশের হোম গার্ডের একজন কনস্টেবল। জেলাশাসকের কার্যালয়ে কর্তব্যরত। তবে তাঁর বিরুদ্ধে বুধবার পর্যন্ত কোনও আইনি ব্যবস্থা নেওয়া হয়নি।

রেওয়া-র অতিরিক্ত পুলিশ সুপার শিব কুমার এ প্রসঙ্গে বলেন, ‘‘আমরা ভিডিয়োটি দেখেছি। কেউ যদি এ ব্যাপারে অভিযোগ দায়ের করে, তবে আমরা তদন্ত শুরু করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE