Advertisement
২০ এপ্রিল ২০২৪
Crime News

মা, বোনকে অপমান, বন্ধুকে পাথর দিয়ে থেঁতলে খুন করলেন যুবক

নাগপুর স্টেশনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এক যুবককে। সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে ‘খুনি’কে গ্রেফতার করে পুলিশ।

Man allegedly killed friend with stone for abusing mother and sister.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নাগপুর শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৪:১১
Share: Save:

মা এবং বোনকে অপমান করার শোধ তুলতে গিয়ে বন্ধুকে খুন করে ফেললেন যুবক। পাথর দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সিসিটিভি ফুটেজের মাধ্যমে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

ঘটনাটি নাগপুরের। মৃতের নাম জীতেন্দ্র। অভিযোগ, তাঁর বন্ধু দীনেশ শুক্রবার গভীর রাতে নাগপুর রেলস্টেশনের সামনে পাথরের বাড়ি মেরে তাঁকে খুন করেছেন। পুলিশ জানিয়েছে, রাত ২.৪০ মিনিট নাগাদ এলাকায় রেলপুলিশের একটি দল টহল দিচ্ছিল। তখনই রক্তাক্ত অবস্থায় জীতেন্দ্রকে স্টেশনের পাঁচ নম্বর প্ল্যাটফর্মে পড়ে থাকতে দেখেন তাঁরা। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কে যুবককে খুন করল, তা জানার জন্য এলাকার সিসি ক্যামেরার ফুটেজ ঘাঁটে পুলিশ। সেখানেই দেখা যায়, দীনেশ পাথর দিয়ে থেঁতলে জীতেন্দ্রকে খুন করছেন। এর পর ‘খুনি’র নাগাল পেতে খুব একটা অসুবিধা হয়নি পুলিশের। স্টেশন চত্বর থেকেই দীনেশকে গ্রেফতার করা হয়।

দীনেশকে জেরা করে পুলিশ জানতে পারে খুনের আসল কারণ। তাঁরা দু’জনেই পূর্বপরিচিত। খুনের কথা জেরার মুখে স্বীকার করে নেন অভিযুক্ত। তিনিই পুলিশকে জানান, তাঁর মা এবং বোনকে অসম্মানজনক কথা বলেছিলেন জীতেন্দ্র। তাই রাগের মাথায় তিনি এই কাজ করেছেন। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Case Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE