Advertisement
০৫ মে ২০২৪
Love Affair

পরপুরুষের সঙ্গে সম্পর্কের জের, রাগে স্ত্রীকে কুপিয়ে খুন করলেন স্বামী!

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে নিজের স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগে যুবককে গ্রেফতার করল পুলিশ।

স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগে যুবককে গ্রেফতার করল পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৯:২৪
Share: Save:

বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন স্ত্রী। এ কথা জানার পরই স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালানোর পর তাঁকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুর এলাকায়।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত ৯টা নাগাদ স্বামী-স্ত্রী মিলে নৈশভোজ সারছিলেন। সেই সময়ই আচমকা স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। তবে গুলি চালানো হয়েছিল কি না, তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। গুলি চালানোর পর মহিলাকে কোপানো হয় বলে অভিযোগ। স্ত্রীকে মারার পরই বাড়ি ছেড়ে চম্পট দেন অভিযুক্ত। চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান পড়শিরা। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়।

সোমবার এই ঘটনায় অভিযুক্ত স্বামী রাম কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, গ্রামের এক যুবকের সঙ্গে ওই মহিলার বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। ওই যুবকের সঙ্গে কিছু দিন আগে পালিয়েছিলেন ওই মহিলা। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে বাড়ি ফেরায়। স্ত্রীর আচরণে হতাশ ছিলেন বলে জেরায় জানিয়েছেন অভিযুক্ত। সে কারণেই স্ত্রীকে ওই যুবক খুন করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE