Advertisement
১৪ জুলাই ২০২৪
Dog Barking

‘কুকুর কেন এ ভাবে ডাকবে?’ বৃদ্ধা মালকিনের তলপেটে লাথি! রাস্তায় গড়িয়ে গিয়ে মৃত্যু

দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন যুবক। রাত সাড়ে ১০টা নাগাদ এক প্রতিবেশীর পোষ্য যুবককে দেখে ডাকতে থাকে। বেশ কিছু ক্ষণ সিঁটিয়ে থাকার পর তিনি সাহায্য চেয়ে চিৎকার শুরু করেন।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৫
Share: Save:

অন্যের পোষ্য কেন তাঁকে দেখে অনবরত চেঁচাবে? তাঁকে দেখে কুকুর ডাকতেই যুবকের সব রাগ গিয়ে পড়ল মালকিনের উপর। প্রথমে কথা কাটাকাটি, তার পর তাঁকে পিটিয়েই মেরে ফেলেন তিনি। এমনই অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশে ইনদওর শহরে। রবিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ইনদওর শহরের মুশাখেড়ির শান্তিনগরের ঘটনা এটি । দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন বছর ৩৫-এর এক যুবক। রাত সাড়ে ১০টা নাগাদ এক প্রতিবেশীর পোষ্য যুবককে দেখে ডাকতে থাকে। ভয়ে রাস্তায় এগোতেই পারছিলেন না তিনি। বেশ কিছু ক্ষণ সিঁটিয়ে থাকার পর তিনি সাহায্য চেয়ে চিৎকার শুরু করেন। শব্দ শুনে বাড়ির বাইরে বেরিয়ে আসেন কুকুরের মালকিন। ওই বৃদ্ধা কুকুরকে নিয়ে যেতে রাস্তায় নেমে আসেন। তিনি কুকুরকে নিয়ে যাওয়ার সময় ওই যুবকের সঙ্গে শুরু হয় বচসা। অভিযোগ, এক-দু’কথায় ছুটে গিয়ে বয়স্কার গায়ে হাত তোলেন যুবক। তাঁর তলপেটে এমন জোরে লাথি মারেন যে বৃদ্ধা রাস্তায় লুটিয়ে পড়েন। রাস্তার কয়েক জন পথচারী ওই দৃশ্য দেখে ছুটে এসেছিলেন। তাঁরা বৃদ্ধাকে সুস্থ করার চেষ্টা করেন। কিন্তু তিনি তখন সংজ্ঞাহীন। তড়িঘড়ি বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন কয়েক জন। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এর মধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। পুলিশ জানিয়েছে, খুন-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। অভিযুক্তের শাস্তির দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।এর মধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। পুলিশ জানিয়েছে, খুন-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। অভিযুক্তের শাস্তির দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Barking Death killed Indore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE