Advertisement
০২ মে ২০২৪
Madhya Pradesh Crime

প্রেম দিবসে প্রেমিকাকে বাড়িতে আসতে ‘না’! রাগে মাকে খুন করে ফেললেন যুবক

ভোপালের এক যুবক মাকে খুন করেছেন বলে অভিযোগ। তিনি প্রেম দিবসের দিন প্রেমিকাকে বাড়িতে ডাকতে চেয়েছিলেন। মা তাতে রাজি না হলে যুবক ক্ষুব্ধ হন।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৯
Share: Save:

প্রেম দিবসের দিন প্রেমিকাকে বাড়িতে নিয়ে আসতে চেয়েছিলেন। রাতে তাঁকে বাড়িতেই থেকে যেতে বলবেন ভেবেছিলেন। কিন্তু পরিকল্পনা ভেস্তে দিয়েছেন মা। প্রেমিকাকে বাড়িতে ডাকার অনুমতি তিনি দেননি। সেই রাগে মাকে খুনই করে ফেললেন যুবক!

ঘটনাটি মধ্যপ্রদেশের ভোপালের। মৃতের নাম নন্দা মোর। তাঁর পুত্র রৌনকের বিরুদ্ধে তাঁকে খুন করার অভিযোগ উঠেছে। পুলিশি জেরার মুখে যুবক খুনের কথা স্বীকারও করেছেন বলে দাবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভোপালের শবরী নগর এলাকা থেকে গত ১৫ ফেব্রুয়ারি থানায় ফোন যায়। নির্দিষ্ট এলাকায় গিয়ে এক মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর দেহে আঘাতের চিহ্ন ছিল। তাঁর পুত্রকে জিজ্ঞাসাবাদ করা হলে তৎক্ষণাৎ তিনি খুনের কথা স্বীকার করেননি। মহিলার ময়নাতদন্তের রিপোর্টে পুলিশ দেখে, তাঁকে শ্বাসরুদ্ধ করে খুন করা হয়েছে। এর পরেই জেরার মুখে পুলিশের কাছে যুবক স্বীকার করেন। জানান, তিনিই মাকে খুন করেছেন। রাগের মাথায় ওই খুন করেছেন বলে জানান তিনি। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ধৃতের বয়ান অনুযায়ী, ১৪ ফেব্রুয়ারি প্রেমিকাকে বাড়িতে আনতে চেয়েছিলেন তিনি। মাকে সে কথা জানালে তিনি রাজি হননি। এই নিয়ে মায়ের সঙ্গে তাঁর বচসা বাধে। রাগের মাথায় মাকে খুন করে ফেলেন তিনি।

শ্বাসরুদ্ধ করে খুন করা হলে আঘাতের চিহ্ন দেহে এল কোথা থেকে?

যুবক পুলিশকে জানান, প্রথমে তিনি রাগে মাকে ধাক্কা মেরেছিলেন। মা মেঝেতে পড়ে গিয়ে আঘাত পান। তার পর উঠে তাঁকে থাপ্পড় মারেন। এর পরেই মাকে গলা টিপে মেরে ফেলেন তিনি। যুবককে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Crime Crime News Bhopal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE