Advertisement
২৩ এপ্রিল ২০২৪
MP Crime News

স্ত্রীকে খুন! খাটের নীচের বাক্সে দেহ লুকিয়ে রাখলেন স্বামী, পরকীয়া থেকেই কি হত্যাকাণ্ড?

পুলিশ জানিয়েছে, বিনয় এবং দীপার বিয়ে হয় ১৯৯৬ সালে। তাঁদের কন্যার বয়স ২১ বছর, পুত্রের বয়স ১৭ বছর। সম্প্রতি দম্পতির মধ্যে কোনও বিষয়কে কেন্দ্র করে ঝামেলা হয়। তার পরেই এই হত্যাকাণ্ড।

Man allegedly kills wife and hides body into bed box in Madhya Pradesh.

দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ০৮:১২
Share: Save:

স্ত্রীকে খুন করে বিছানার সঙ্গে যুক্ত বাক্সের ভিতর তাঁর দেহ লুকিয়ে রাখার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি মধ্যপ্রদেশের উজ্জয়িনীর। মৃতের নাম দীপা বালি। অভিযোগ, তাঁর স্বামী বিনয় তাঁকে খুন করেছেন। তার পর অভিনব কায়দায় দেহটি খাটের নীচের বাক্সে লুকিয়ে রেখেছেন। যদিও তাঁর সেই কৌশল কাজে লাগেনি। পুলিশ মৃতদেহটি খুঁজে বার করেছে।

পুলিশ জানিয়েছে, বিনয় এবং দীপার বিয়ে হয় ১৯৯৬ সালে। তাঁদের কন্যার বয়স ২১ বছর, পুত্রের বয়স ১৭ বছর। কিন্তু সম্প্রতি কোনও বিষয়কে কেন্দ্র করে দম্পতির মধ্যে ঝামেলা হয়। তাঁরা আর একসঙ্গে থাকতে চাইছিলেন না। অভিযোগ, বিনয় বিবাহবিচ্ছেদের চেষ্টা শুরু করেছিলেন। দাম্পত্য কলহের জেরে কয়েক বার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন দীপা।

নিহতের ভাই পুলিশকে জানিয়েছে, শুধু বিনয়ই নন, তাঁর পরিবারের অন্যান্য সদস্যেরাও এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। সকলেই এ কথা জানতেন এবং প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে এতে মদত দিয়েছেন বলে দাবি তাঁর।

তদন্তে এ-ও উঠে এসেছে, বিনয় পরকীয়া চালাচ্ছিলেন। বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। সেই কারণে ইদানীং দম্পতির মধ্যে ঝামেলা লেগেই থাকত। সেই থেকেই এই হত্যাকাণ্ড কি না, খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে আরও খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Crime News Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE