Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Bomb Threat

মুম্বইয়ের তিনটি রেলস্টেশন ওড়ানোর হুমকি, ধরা পড়তেই অভিযুক্ত বললেন, ‘নেশার ঘোরে বলেছি!’

মুম্বইয়ের ৩টি গুরুত্বপূর্ণ স্টেশন ওড়ানোর খবর চাউর হতেই শোরগোল পড়ে যায়। তড়িঘড়ি ওই ৩টি স্টেশনে তন্ন তন্ন করে তল্লাশি চালায় পুলিশ। নিয়ে আসা হয় বম্ব স্কোয়াডও।

ঔরঙ্গাবাদ থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৬:১৭
Share: Save:

দাদর, কুর্লা এবং সিএসএমটি স্টেশন বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। মঙ্গলবার সাতসকালেই নবী মুম্বই পুলিশ কন্ট্রোল রুমে হুমকি ফোন আসতেই ৩টি রেলস্টেশনকে সতর্ক করে দেওয়া হয়।

Advertisement

মুম্বইয়ের ৩টি গুরুত্বপূর্ণ স্টেশন ওড়ানোর খবর চাউর হতেই শোরগোল পড়ে যায়। তড়িঘড়ি ওই ৩টি স্টেশনে তন্ন তন্ন করে তল্লাশি চালায় পুলিশ। নিয়ে আসা হয় বম্ব স্কোয়াডও। কিন্তু সন্দেহজনক কোনও কিছুই খুঁজে পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

জিআরপি কমিশনার কৈসর খালিদ বলেন, “নবী মুম্বইয়ের কন্ট্রোল রুমে হুমকি ফোন এসেছিল। ৩টি স্টেশন ওড়ানোর হুমকি দেওয়া হয়। সেই খবর পেয়েই আমরা ৩টি স্টেশনে চিরুনিতল্লাশি চালাই। কিন্তু কিছু পাওয়া যায়নি।” কোথা থেকে ফোনটি করা হয়েছিল তার তদন্ত শুরু করতেই পুলিশ জানতে পারে, হুমকি ফোনটি এসেছিল ঔরঙ্গাবাদ থেকে। পুলিশের বিশেষজ্ঞ দল সেই ফোন চিহ্নিত করে ঔরঙ্গাবাদ পুলিশের সঙ্গে যোগাযোগ করে। তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

৪, ৫ এবং ৬ ডিসেম্বরে এই ৩টি স্টেশনে খুবই ভিড় ছিল। অভিযুক্ত পুলিশের কাছে দাবি করেছেন, সেই ভিড় দেখে নেশার ঘোরে পুলিশকে ফোন করেছিলেন। ফোন করে তিনি পুলিশকে হুমকি দেন, কিছু লোক পোরবন্দর হয়ে মুম্বইয়ে ঢুকেছে। ৩টি স্টেশন উড়িয়ে দেওয়া পরিকল্পনা রয়েছে তাঁদের।

Advertisement

যদিও অভিযুক্তের দাবি মানতে চাইছে না পুলিশ। এই হুমকি ফোনের নেপথ্যে অন্য কোনও রহস্য আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে নবী মুম্বই পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.